নারায়ণগঞ্জসোমবার , ২৪ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কাঁচপুরে শীতলক্ষ্যার তীরে ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

alokitonarayanganj
জুন ২৪, ২০১৯ ১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সোনারগাঁও উপজেলার কাঁচপুরে শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। এসময় একটি তিন তলা ভবনের আংশিক ভেঙে ফেলা হয়। এছাড়া অবৈধভাবে নদী ভরাটের অভিযোগে একজনকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। রোববার (২৩ জুন) সকালে বিআইডব্লিউটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে পঞ্চম দিনের মতো এই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। অভিযান চলে বিকেল ৫টা পর্যন্ত।

জানা গেছে, অভিযানে নওয়াব আব্দুল মালেক জুটমিল, একটি তিনতলা ভবন, একটি দুই তলা ভবনসহ কাঁচা-পাকা ৩০টি স্থাপনা উচ্ছেদ করে গুঁড়িয়ে দেয়া হয়েছে। নদী ভরাট করায় এক ব্যাক্তিকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।

বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের উপ-পরিচালক মো. শহীদুল্লাহ জানান, উচ্চ আদালতের নির্দেশে ধারাবাহিকভাবে এ উচ্ছেদ অভিযান চলছে। নদীর তীর দখল করে গড়ে ওঠা সব ধরনের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক গুলজার আলী, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজসহ অন্যান্য কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!