নারায়ণগঞ্জশনিবার , ২০ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কারিগরি শিক্ষাকে প্রাধান্য দিতে হবে : শিল্পমন্ত্রী

Alokito Narayanganj24
মার্চ ২০, ২০২১ ৭:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃশিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহামুদ হুমায়ুন বলেছেন, সাধারণ শিক্ষার পাশাপাশি আমাদের কারিগরি শিক্ষাকে প্রাধান্য দিতে হবে। তাই প্রতিটি উপজেলার কারিগরি স্কুল কলেজ ও শিল্প কলেজ স্থাপন করার চিন্তা করছে সরকার । বর্তমান সরকারের নেতৃত্বে দেশের শিল্প বাণিজ্য এগিয়ে যাচ্ছে।

শনিবার (২০ মার্চ) নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার হোসেনপুর এসপি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৯০ বছর পূর্তি উপলক্ষে প্রাক্তন ছাত্রদের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে হোসনপুর এসপি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি বজলুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, বাংলাদেশ পুলিশের উপ-মহা পরিদর্শক আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম প্রমুখ।

এ দিকে সকাল ৯টা থেকেই প্রাক্তন শিক্ষার্থীদের আগমনে শিক্ষা প্রতিষ্ঠানটি মুখরিত হয়ে উঠে। এ সময় প্রাক্তন শিক্ষার্থীরা তাদের দীর্ঘ দিনের সহপাঠীদের কাছে পেয়ে আনন্দিত হয়ে কুশল বিনিময় করেন। অনুষ্ঠানের মঞ্চে তারা তাদের শিক্ষা জীবনের বিভিন্ন স্মৃতি সকলের সামনে তুলে ধরেন।

অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!