নারায়ণগঞ্জশুক্রবার , ৬ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কাল মাঠে নামছে নেইমারের ব্রাজিল

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৬, ২০১৯ ৫:১৩ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক:  ব্রাজিলের সবশেষ ম্যাচটি ছিল শিরোপা জয়ের ম্যাচ। ৪৬তম কোপা আমেরিকায় সেলেসাওরা জেতে তাদের নবম শিরোপা। এরপর দুই মাসের লম্বা বিরতি পায় জাতীয় দলের ম্যাচ থেকে। দুই মাস পর আবারও হলুদ-নীল জার্সিতে মাঠে নামতে যাচ্ছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। প্রতিপক্ষ প্রতিবেশী দেশ কলম্বিয়া।

আগামীকাল শনিবার (৭ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় সকাল সাড়ে ছয়টায় মুখোমুখি হবে দল দুটি। দুই প্রতিবেশী দলের আন্তর্জাতিক প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার হার্ড রক স্টেডিয়ামে।

হার্ড রকে নামার আগে একটি সুখের ও একটি দুঃখের সংবাদ রয়েছে তিতের শিষ্যদের জন্য। সুখবরটি হলো দীর্ঘ দিন পর দলে ফিরেছে ব্রাজিলের সেরা তারকা নেইমার। ইনজুরির কারণে কোপা আমেরিকায় খেলতে পারেননি তিনি। নেইমারের দলে ফেরায় উচ্ছ্বসিত সতীর্থরা।

তবে দুঃখের সংবাদ হলো কোপায় দুর্দান্ত ফর্মে থাকা গ্যাব্রিয়েল জেসুস নামতে পারবে না এই প্রীতি ম্যাচে। তাকে দুটি আন্তর্জাতিক ম্যাচের জন্য নিষেধাজ্ঞা দিয়েছে দক্ষিণ আমেরিকার ফুটবল সংস্থা কনমেবল। কোপার ফাইনালে পেরুর বিপক্ষে লাল কার্ড পাওয়ার পর মেজাজ হারান জেসুস। তারপরই তার বিরুদ্ধে এই নিষেধাজ্ঞা দেয়া হয়।

ম্যাচটির আগে দুঃসংবাদ আছে কলম্বিয়ার জন্যও। গুরুত্বপূর্ণ এই ম্যাচে তারা একাদশে পাচ্ছেন না দলের সেরা তারকা হামেস রদ্রিগেজকে। দীর্ঘ দুই বছর পর রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে জড়িয়েই ইনজুরিতে ছিটকে পড়েন তিনি। ইনজুরির কারণে তার দুই মাস মাঠের বাহিরে থাকার বিষয়টি নিশ্চিত করে রিয়াল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!