নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩০ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কাশীপুরে সেই জঙ্গি পিতার অবৈধ অস্ত্র উদ্ধারের দাবী এলাকাবাসীর!!

Alokito Narayanganj24
এপ্রিল ৩০, ২০১৯ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : গত বছরের নভেম্বর মাসে ফতুল্লার কাশীপুর থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সক্রিয় সদস্য আবু বক্কর সাজনকে র‌্যাব-৩ গ্রেফতার করলেও তার বাবা শফিউল্লাহ শফির অবৈধ অস্ত্র উদ্ধারের আইনশৃঙ্খলা বাহিনীর কোন অভিযান পরিচালনা না করায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

এলাকাবাসী জানান, বিগতদিনে বিভিন্ন সময়ে শফি তার অবৈধ অস্ত্র প্রদর্শন করলেও সেই অবৈধ অস্ত্র উদ্ধারে রহস্যজনক কারণে কোন প্রকার উদ্যোগ নিচ্ছে না আইনশৃঙ্খলা বাহিনী।

জানাগেছে, শফিউল্লাহ শফি ফতুল্লা থানা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক পরিচয়ে এলাকায় আধিপত্য বিস্তার করে আসছে। কাশীপুরে শফিউল্লাহ শফির কাছে অবৈধ অস্ত্র মজুত, ভূমি দস্যুতা, নারী কেলেংকারী, মাদক ব্যবসায়ীদের শেল্টার, অবৈধ এসিড ব্যবসাসহ নানা অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এদিকে, জঙ্গি সদস্য আবু বক্কর সাজন গ্রেফতার হয়ে কারাগারে থাকলেও এলাকাবাসীর মধ্যে এখনো নানা আতংক বিরাজ করছে। কেননা তার অনুসারিরা কাশীপুরে পরিচয় গোপন থেকে তাদের কার্যক্রম চালিয়ে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে। তাই শফির অবৈধ অস্ত্র উদ্ধারসহ আবু বক্করের বিষয়ে আরো অনুসন্ধান করতে আইনশৃঙ্খলাবাহিনীর প্রতি আহবান জানিয়েছেন স্থানীয়রা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!