নারায়ণগঞ্জবুধবার , ২৬ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কুটি হত্যার ক্লু উদ্ধারে একাধিক টিম মাঠে নেমেছে : পুলিশ সুপার

Alokito Narayanganj24
জুন ২৬, ২০১৯ ৯:৫৮ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি : নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন কায়েতপাড়া ইউনিয়নের সংরক্ষিত ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার বিউটি আক্তার কুটিকে ২৬/০৬/২০১৯ তারিখে ভোর ৬:৩০ ঘটিকার সময় প্রাতঃভ্রমন করা কালীন চনপাড়া থেকে পশ্চিমগাঁও এলাকার দিকে যাওয়ার পাকা রাস্তা দিয়ে হাটার সময় একদল দূর্বৃত্ত তার উপর হামলা চালিয়ে মাথায় আঘাত করে ও কুপিয়ে জখম করে রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে ফেলে রেখে পালিয়ে যায়।

মূলত মাদক, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একটি গ্রুপের সাথে দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলে আসিতেছিল যার ফলশ্রুতিতে এই হত্যাকান্ড ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা যায়। পুলিশ সুপার জনাব মোহাম্মদ হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার) মহোদয়ের নির্দেশে নারায়ণগঞ্জ জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তা সহ একাধিক টিম ও ডিবির টিম ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং হত্যাকারীদের সনাক্ত ও গ্রেফতারের লক্ষে পুলিশের একাধিক টিম ও ডিবির টিম মাঠে নেমেছে। সার্বিক পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!