নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১২ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রোড পারমিট নাই কিন্তু গাড়ি চলছে-শামীম ওসমান

Alokito Narayanganj24
মার্চ ১২, ২০২০ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জ শহরে কোনো শৃঙ্খলা নেই। মানুষ চায় সুশাসন। মানুষ চায় দরজা খুলে ঘুমাতে।

তিনি বলেন, আমি কোনো শিক্ষা প্রতিষ্ঠানে গেলে শিক্ষার্থীরা শুরুতেই ময়লা ও যানজটের কথা বলে। রোড পারমিট নাই কিন্তু গাড়ি চলছে। মানুষ ট্যাক্স দিবে কিন্তু মশার কামড় খাবে, ময়লার মধ্যে থাকবে এটা তো হতে পারে না।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সের আগে বক্তব্যে শামীম ওসমান এসব কথা বলেন।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের আয়োজনে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে পরিছন্ন গ্রাম পরিছন্ন শহর কর্মসূচি আওতায় দেশব্যাপী পরিছন্নতা কার্যক্রম উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। জেলা প্রশাসক জসিমউদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন এমপি সেলিম ওসমান ও নজরুল ইসলাম বাবু।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কারণে প্রশাসনের উপর আবারো আস্থা ফিরে এসেছে। ছাত্রলীগের সাবেক সেক্রেটারি ও এমপি নজরুল ইসলাম বাবু ময়লা নিয়ে কথা বলেছেন। তার বক্তব্যের সাথে আমিও একমত। আমরা আমাদের বাচ্চাদের কাছে কি জবাব দিব। এ কারণে আমার লজ্জা লাগছে। তবে আমরা পরবর্তী প্রজন্মের জন্য কিছু করতে চাই।

তিনি বলেন, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের প্রবেশদ্বারে প্রচুর ময়লা-আবর্জনা ফেলা হয়। ওইটা সিটি করপোরেশনের জায়গা। সিটি করপোরেশন বলবে আমরা ফেলি না। আমি যখন আসি তখন গাড়ির গ্লাস বন্ধ করে আসি। সেখানে বর্জ্য ফেলার পর সেখানে আবার আগুন দেয়া হয়। সেই আগুনের ফলে যে ধোঁয়া হচ্ছে সেটায় আশেপাশে যেভাবে পরিবেশ নষ্ট হচ্ছে সেটা করোনাভাইরাসের চেয়েও বেশি ভয়াবহ।

শামীম ওসমান বলেন, মুজিববর্ষ পালন করছি আমরা কিন্তু আমরা তার আদর্শ লালন করতে পারছি না। কারণ বঙ্গবন্ধু চেয়েছিলেন মানুষের মাথার উপর ছাদ দেয়া, কর্মসংস্থান তৈরি করা। সেগুলো ছিল বঙ্গবন্ধুর আদর্শ।

তিনি বলেন, আমাদের ভাবার সময় এসেছে কোনটাকে গুরুত্ব দিব। গরীবের পেটে লাঠি মারবো, গরীব নিধন করে মুজিববর্ষ পালন করতে চাই না। কিছুদিন পর পর হকার নিয়ে কথা উঠে। সংসদীয় কমিটির সভায় প্রধানমন্ত্রী মাথার উপর ঠাঁই দেয়া ও মানুষের কর্মসংস্থানের তাগিদ দিয়েছেন। সুতরাং নারায়ণগঞ্জে আমাদেরও এটা ভাবা উচিত।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা সিভিল সার্জন ডা: ইমতিয়াজ, সিটি করপোরেশনের নির্বাহী কর্মকর্তা আবুল আমিন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহজাহান, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদর রহমান হেলো সরকার ও সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান শাহজালালসহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!