নারায়ণগঞ্জরবিবার , ২৩ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গর্ববোধ করি সেলিম ওসমানকে এমপি হিসেবে পেয়ে : সৈকত হোসেন বেপারী

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৩, ২০১৮ ১০:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈকত হোসেন বেপারী বলেছেন, আমি মেম্বার হয়ে যতটুকু ভাগ্যবান মনে না করি তার চেয়ে বেশি গর্ববোধ করি সেলিম ওসমানকে এমপি হিসেবে পেয়ে। কারণ তিনি নিজের স্বার্থের কথা না ভেবে জনগনের স্বার্থের কথা ভাবেন। কাজেই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আবারো তাকে এমপি বানাতে হবে।

সৈকত হোসেন বেপারী আরো বলেন, জনদরদী, মানবতাবাদী ও উন্নয়নের রূপকার সেলিম ওসমান এমপি মহোদয় তার নির্বাচনী এলাকায় ৭ টি স্কুল নির্মান, রাস্তাঘাট, কলেজ, মসজিদ, মাদ্রাসা, কার্লভাট, ব্রীজ, ফেরী সার্ভিস চালুসহ ব্যপক উন্নয়ন কাজ করেছেন। এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে পূনরায় তাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে ভোটারদের প্রতি আহবান জানান।

নারায়ণগঞ্জ-বন্দরবাসীর প্রয়োজনে তাকে সর্বস্তরের মানুষের দরকার।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!