নারায়ণগঞ্জমঙ্গলবার , ৫ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গলাচিপায় ইজিবাইক চাপায় শিশু নিহত: চালককে বাচানোর চেষ্টা

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৫, ২০১৯ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : নগরীর গলাচিপা কলেজ রোডস্থ চেয়ারম্যান বাড়ীর সামনে ইজি বাইকের (ব্যাটারী চালিত অটোরিক্সা) চাপায় নিহত নুসরাতের মৃত্যুর ঘটনাকে চাপা দিতে মরিয়া হয়ে উঠেছে ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক রবিউল হোসেনগংরা। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় মাদ্রাসা থেকে মায়ের সাথে বাড়ী ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় উল্টো দিক থেকে বেপরোয়া গতিতে আসা ইজি বাইকের (ব্যাটারী চালিত অটোরিক্সা) চাপায় ঘটনাস্থলে নিহত হয় মাদ্রাসার ছাত্রী নুসরাত। এ সময় অটোচালক জামানকে গণধোলাই থেকে রক্ষা করতে দ্রুত গতিতে সেখান থেকে সরিয়ে নেয় মহানগর আওয়ামীলীগ নেতা রবিউল বাহিনীর সদস্যরা বলে অভিযোগ উছে আসছে এলাকাবাসীর কাছ থেকে।

তারা আরও জানান, ঘাতক ড্রাইভার জামানকে আউয়াল চেয়ারম্যানের ছেলে পটুর একটি বাড়ীর রুমে তালাবদ্ধ করে রাখেন স্থানীয় প্রভাবশালীরা। যার ইন্ধোনে রয়েছে মহানগর আওয়ামীলীগ রবিউল হোসেন। পরবর্তীতে ঘটনাস্থলে সাংবাদিক ও পুলিশ উপস্থিত হলে ড্রাইভার পালিয়ে গেছে বলে সাফাই গান ঐ প্রভাবশালী মহলের লোক জন।

ঘটনা সূত্রে আরও জানা যায়, জামান গলাচিপা রুপারবাড়ী এলাকার নাইটগাড (দারোয়ান) নুরুল ইসলামের ওরফে (জামাই) মেয়ে জামাতা। নুরুল ইমলাম অনেক বছর যাবৎ দিনের বেলায় রুপার বাড়ী এলাকায় হালিম ও ঝালমুড়ির ব্যবসা করে আর রাতের বেলায় নাইটগার্ডের দায়িত্ব পালন করে। কিছু দিন পুর্বে রাতে দায়িত্বরত অবস্থায় নুরুল ইসলাম একটি মহিলাকে ধর্ষন করে। পরে বিষয়টি জানাজানি হয়ে গেলে আওয়ামীলীগ নেতা রবিউল বিষয়টিকে ধামাচাপা দেন। এছাড়াও তার বড় ছেলে এলাকায় চুরি ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত। প্রায় ২ বছর পুর্বে রাতের আধারে এলাকার এক মহিলাকে ধর্ষনের চেষ্টা করলে তার আত্মচিৎকারে পালিয়ে যেতে বাধ্য হয়। এতো অপকর্মের পরও আওয়ামীলীগ নেতা রবিউল নাইটগাড নুরুল ইসলামকে এলাকায় রেখেছে বহাল তবিয়্যাতে।

এলাকাবাসী আরও জানান, রবিউল নাসিক ১৩ নং ওয়ার্ডে একাধিক বার কাউন্সিলর পদে নির্বাচন করেও পরাজিত হয়েছে তার নীতির কারনে। তার বিরুদ্ধে বিভিন্ন জনের জমি দখলসহ নানা অভিযোগ রয়েছে। তবে কেন? এখনও নুরুল ইসলাম ও তার পরিবার এতো অপকর্ম করেও পার পেয়ে যাচ্ছে সে বিষয় একনও পরিষ্কার নয়। তবে ধারনা করা হচ্ছে রবিউল মিয়া রুপার বাড়ী এলাকায় বিভিন্ন কারখানা খুলে কোটি টাকার ব্যবসা করে যাচ্ছে। তবে সেই ব্যবসার পাশাপাশি অন্য কিছুর সাথে জড়িত কিনা তা কেউ জানে না। কিন্তু নানা অপকর্ম করেও পার পাওয়া নুরুল ইসলামের পরিবার বহাল তবিয়্যাতে থাকায় বিষয়টি জনমতে প্রশ্ন বৃদ্ধি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!