নারায়ণগঞ্জসোমবার , ২৯ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গুজবে কান দিবেন না ও ছড়াবেন না : ইন্সপেক্টর জুয়েল

Alokito Narayanganj24
জুলাই ২৯, ২০১৯ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর তারিকুল আলম জুয়েল বলছেনে, গুজবে কান দিবেন না, গুজব ছড়াবেন না। ছেলে ধরা সন্দেহে কাউকে গনপিটুনি দেয়া একটি ফৌজদারী অপরাধ এবং আইন নিজের হাতে তুলে নিবেন না, কাউকে সন্দেহে হলে পুলিশে খবর দিন। সোমবার ২৯ জুলাই সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি একথা জানান।

তারিকুল আলম জুয়েল বলেন, পদ্মা সেতুর জন্য মাথা লাগবে এই গুজবকে কন্দ্রে করে সম্প্রতি বিভিন্ন স্থানে ছেলে ধরা সন্দেহে গনপিটুনিতে বেশ কয়কে জন নিহত হবার ঘটনা ঘটেছে।

তারিকুল আলম জুয়লে আরও বলনে,পদ্মা সেতুতে কোন মানুষরে মাথা প্রয়োজন নেই। এটি সর্ম্পূণ একটি গুজব। কোন প্রকার গুজবে কান দিবেন না এবং গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করবনে না। গুজবে বিভ্রান্ত হয়ে ছেলে ধরা সন্দেহে কাউকে গনপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে নিবেন না। এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখুন। যে কোন প্রয়োজনে পুলিশের সহযোগীতা নিন।

এদিকে, গুজব ছড়িয়ে গনপিটুনি দিয়ে মানুষ হত্যা বন্ধ ও জনসচেতনতা সৃস্টির লক্ষে এবং আইন নিজের হাতে তুলে না নিয়ে সন্দেহভাজন ব্যক্তিদের আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে সোপর্দ করার বিষয় জনসাধারনকে উদ্বুদ্ধ করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে সকলের মাঝে লিফলেট বিতরণ করেন মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইন্সপক্টের তারিকুল আলম জুয়েল।

জনসচতেনতায় ইন্সপক্টের তারিকুল আলম জুয়েল মদনগঞ্জ পুলিশ ফাঁড়ি, বন্দর নারায়ণগঞ্জ। মোবাইল নাম্বার-০১৭৬৯৬৯৪৫৬৩

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!