নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৮ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গোগনগরে সদর থানা আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৮, ২০১৮ ৭:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের উদ্যোগে গোগনগর মসিনাবন্দ সমাজ উন্নয়ন সংসদ কার্যালয়ে সেলিম ওসমানের লাঙ্গলের পক্ষে কর্মীসভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকাল ৩টায় সদর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বক্তব্য রাখেন, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ আল মামুন, আওয়ামী লীগ নেতা মোঃ ফজর আলী, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নওশেদ আলী, প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, মোঃ সালাউদ্দিন, গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিরউদ্দিন আহম্মেদ, সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক সালেহ আহম্মেদ খোকন, গোগনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইব্রাহীম মোল্লা, রফিকুল ইসলাম রফিক মেম্বার, মোতালিব মেম্বার, মোসলেহউদ্দিন আহম্মেদ, সওদাগর খান, নুর মোহাম্মদ প্রমুখ। সভায় নির্বাচনী ক্যাম্প, ভোট প্রার্থনা, ওয়ার্ড ভিত্তিক মিছিল সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

বক্তারা বলেন, ৯ টি ওয়ার্ডে ৯ টি ক্যাম্প স্থাপন করতে হবে। যে কোন বিনিময়ে হোক সেলিম ওসমানকে লাঙ্গলে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। নির্বাচনে ব্যক্তিগত বিরোধ দলীয় ভাবে যেন না আনা হয় সেদিকে লক্ষ্য রাখতে আহবান জানানো হয়।

সভা শেষে লাঙ্গলের পক্ষে এক বিশাল মিছিল বের করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!