নারায়ণগঞ্জশুক্রবার , ২১ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

গোগনগরে সেলিম ওসমানের লাঙ্গলের পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত

Alokito Narayanganj24
ডিসেম্বর ২১, ২০১৮ ১০:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সদর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আলহাজ্ব মজিবুর রহমান শিকদার বলেছেন উন্নয়নের ধারা চলমান রাখতে হলে জনদরদী,উন্নয়নের রূপকার ও দানবীর সেলিম ওসমানকে আবারো লাঙ্গল মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবো। তার মতো মহৎ মনের মানুষ আর দেখিনি। গত সাড়ে ৪ বছর তার নির্বাচিত এলাকায় ব্যপক উন্নয়নমুলক কাজ করেছেন।

শুক্রবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা ৭ টায় গোগনগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে সৈয়দপুর কড়ইতলা এলাকায় সেলিম ওসমানের নির্বাচনী উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সদর থানা আওয়ামী লীগের সাংগঠনিক আলহাজ মোঃ নাজির হোসেন ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈকত হোসেন বেপারীর সার্বিক ব্যবস্থাপনায় ও গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিরউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এবিএম আজহারুল ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ আল মামুন, সদর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জসিমউদ্দিন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নওশেদ আলী, ব্যবসায়ী ফজর আলী, প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, সৈকত হোসেন বেপারী, গোগনগর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোকতার হোসেন সুকুম, সাধারণ সম্পাদক মকবুল হোসেন সওদাগর, ইউপি মেম্বার দেলোয়ার হোসেন, তোফাজ্জল হোসেন,জুলহাস মিয়া, তাহমিনা বেবী, নাজমা বেগম, সমাজ প্রধান রমিজউদ্দিন শিকদার, রিয়াজুল হক মোল্লা, মোঃ নাজিমউদ্দিন,আলহাজ্ব আব্দুল আব্দুল মান্নান, নুর হোসেন সিকদার মাষ্টার, নুরু ফকির, নুর হোসেন শিকদার, আলহাজ্ব মান্নান খান, কবির হোসেন, মকবুল হোসেন সওদাগর, হাজ্বী আহাম্মদ আলী প্রমুখ।

সভাপতির বক্তব্যে নাজির হোসেন ফকির বলেন, মহাজোট সরকারের মনোনীত আমাদের সেলিম ওসমান। তিনি আমাদের প্রতিটি ওয়ার্ডে ব্যপক উন্নয়ন করেছেন। তাকে আবার নির্বাচিত করা হলে গোগনগরে কোন মাটির রাস্তা থাকবেনা। তাই আবারো নির্বাচিত করতে ভোটারদের প্রতি আহবান জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!