নারায়ণগঞ্জশনিবার , ১৩ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

‘চতুর্দিক’ শব্দটি আমাদের বুঝতে হবে: শামীম ওসমান

Alokito Narayanganj24
আগস্ট ১৩, ২০২২ ১২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, একের পর এক ধাক্কায় পৃথিবী আজ টালমাটাল। আমি অবাক হই যখন জাতীয় পর্যায়ের রাজনীতিবিদরা বলেন, বাংলাদেশ কিছুদিন পর শ্রীলঙ্কা হয়ে যাবে। বাংলাদেশ যদি শ্রীলঙ্কা হয় একজন রাজনীতিবিদ হিসেবে তো খুশি হওয়ার কিছু নেই। যেসব রাজনীতিবিদ খুশি হন যারা রাজনীতির নামে মানুষ পুড়িয়ে মারেন।

শুক্রবার (১২ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জ এলজিইডি ভবনের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, জাতির পিতার কন্যা শেখ হাসিনা বলেছেন চতুর্দিক থেকে ষড়যন্ত্র হচ্ছে। ‘চতুর্দিক’ শব্দটি আমাদের বুঝতে হবে। এই একটা লাইনে আমরা টের পাই। শেখ হাসিনা হচ্ছেন বাংলাদেশের বাচ্চাদের আগামীদিনের ভবিষ্যৎ। বাংলাদেশকে আবার নতুন করে ধ্বংস করার চেষ্টা করা হচ্ছে। বিদেশের মাটিতে বসে প্রচুর ষড়যন্ত্র করা হচ্ছে। দেশের হাসপাতালে বসে রোগী সেজে মিটিং করা হচ্ছে।

এলজিইডি নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিনের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক (ডিসি) মঞ্জুরুল হাফিজ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন ও সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!