নারায়ণগঞ্জসোমবার , ২৬ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চেয়ারম্যান পদ ছাড়লেন আজহারুল ইসলাম মান্নান!

Alokito Narayanganj24
নভেম্বর ২৬, ২০১৮ ৯:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য, সোনারগাঁ থানা বিএনপির সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলার পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন। ব্যাক্তিগত কারণ দেখিয়ে সোমবার স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সিনিয়র সচিবের কাছে তিনি পদত্যাগ পত্র জমা দেন। বিষয়টি নিশ্চিত করেছেন আজহারুল ইসলাম মান্নানের ব্যক্তিগত সহকারী সেলিম হোসেন দিপু।

পদত্যাগ পত্রে তিনি উল্লেখ করেছেন, ব্যক্তিগত কারণে তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করতে পারছেন না। সে জন্য তিনি এ পদ থেকে পদত্যাগ করছেন। পদত্যাগ পত্রটি প্রয়োজনীয় ও অবগতির জন্য তিনি নির্বাচন কমিশনের সচিবালয় সচিব, ঢাকা বিভাগীয় কমিশনার, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার, সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের কাছে পদত্যাগের কপি পাঠানো হয়েছে।

সোনারগাঁ উপজেলার পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নানের ব্যক্তিগত সহকারী সেলিম হোসেন দিপু জানান, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান তাঁর পদ থেকে পদত্যাগ করেছেন।

জানা যায়, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী। নির্বাচন করতে হলে চলতি দায়িত্ব থেকে জনপ্রতিনিধিদের পদত্যাগ করতে হবে। এজন্য তিনি উপজেলা পরিষদ চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান পদত্যাগ করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!