নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৫ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জনগণের সঙ্গে প্রশাসনের বন্ধুত্ব তৈরি হচ্ছে-বস্ত্র ও পাটমন্ত্রী

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৫, ২০১৯ ১:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, বতর্মান সরকার মাদক ও জঙ্গিবাদ নির্মূলে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন- দেশে মাদক ও জঙ্গিবাদ বলে কিছু থাকবে না। বতর্মান সরকার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে সেই কাজটি করে যাচ্ছে। আমরা মাদক নিয়ন্ত্রণ করেছি তবে পরিপূর্ণভাবে নিয়ন্ত্রণ করতে পারেনি। সেজন্য সকলকে এক হয়ে কাজ করতে হবে। যুব সমাজ রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে লড়তে হবে।

বুধবার বিকেলে রূপগঞ্জের মুড়াপাড়া স্টেডিয়ামে মন্ত্রী একাদশ বনাম পুলিশ সুপার একাদশের এক প্রীতি ফুটবল টুনার্মেন্টের উদ্বোধনকালে তিনি এসব বলেন।

গোলাম দস্তগীর গাজী আরও বলেন, প্রশাসনের সঙ্গে জনগণের মিলনমেলা তৈরি হয়েছে। সেজন্য আমাদের নারায়ণগঞ্জের পুলিশ সুপার মাদকের বিরুদ্ধে লড়তে উপজেলা উপজেলায় ফুটবল খেলা চালু করেছেন। এতে করে জনগণের সঙ্গে প্রশাসনের বন্ধুত্ব তৈরি হচ্ছে।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশীদ বলেন, জঙ্গিবাদের কারণে দেশের শান্তি নষ্ট হচ্ছে। মাদকের বিরুদ্ধে এক হয়ে কাজ করতে হবে। যুব সমাজ আগামী দিনের অহংকার। তারা সমাজ থেকে বিচ্যুত হলে দেশের উন্নয়ন নষ্ট হবে। খেলাধুলায় উৎসাহ দিয়ে তাই যুব সমাজকে রক্ষা করতে হবে। পুলিশ সব সময় দেশের মানুষের পাশে আছে এবং থাকবে।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী বলেন, সমাজ থেকে মাদক নিমূর্ল করতে হবে। আমাদের সকলকে এজন্য এক হয়ে কাজ করতে হবে।

খেলায় পুলিশ সুপার একাদশকে ২-১ গোলে পরাজিত করে গোলাম দস্তগীর গাজী (মন্ত্রী) একাদশ।

এ সময় রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম, রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান, নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আবদুল্লাহ আল মামুন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, রূপগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা মমতাজ বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!