নারায়ণগঞ্জসোমবার , ৬ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জাকির হোসেন চেয়ারম্যানের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

Alokito Narayanganj24
মে ৬, ২০১৯ ১০:০৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : পবিত্র মাহে রমজান উপলক্ষে আলীরটেক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেন এর একক সহযোগিতায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (৬ মে) সকাল ৯টায় ফরাজীকান্দা জামে মসজিদ মাঠ প্রাঙ্গণে ইফতার সামগ্রী বিতরণ করেন আইডিয়াল ফাইবার্স লিমিটেডের পরিচালক আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন, ডাঃ মোঃ আসলাম, হাজ্বী মোঃ সলিমুল্লাহ, আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান, মোঃ জলিল মিয়া, মোঃ জহিরউদ্দিন, মোঃ নান্নু মুন্সি,আব্দুল মালেক মুন্সি, মোঃ সামসুল হক, মোঃ মকবুল হোসেন প্রমুখ।

ফরাজীকান্দা তরুন সমাজের সার্বিক তত্বাবধানে শান্তিপূর্ণ পরিবেশে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে। ইফতার সামগ্রী বিতরণের পূর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন ফরাজীকান্দা জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা সোহাইল মাহমুদ হোসেন।

১১শ পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!