নারায়ণগঞ্জশুক্রবার , ১২ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জানাযা শেষে এসআই ফরিদের লাশ পরিবারের কাছে হস্তান্তর

Alokito Narayanganj24
এপ্রিল ১২, ২০১৯ ১০:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সড়ক দূর্ঘটনায় নিহত নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও কাচঁপুর হাইওয়ে থানার এস আই মোঃ ফরিদ আহমেদের জানাযা সম্পন্ন হয়েছে । আজ জুম্মার নাম শেষে কাঁচপুরে প্রথম জানাযা সম্পন্ন হয়েছে ।

কাচঁপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ কাইয়ুম আলী সরদার জানান,শুক্রবার ভোর ৫টা ৩০ মিনিটের দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মালিবাগ ক্যাসেল রিসোর্টের সামনে মহাসড়কে দায়িত্ব পালনকালে একটি কভারভ্যানকে থামতে বলেন, এসময় কভারভ্যানের চালক গাড়ী না থামিয়ে এসআই ফরিদের উপরে তুলে দেয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় ঘাতক গাড়ীটি আটক হলেও ড্রাইভার পালিয়ে যায়।
কাচঁপুর হাইওয়ে থানায় প্রথম জানাজা শেষে নিহত এসআই ফরিদের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে ।

নিহত এসআই ফরিদ আহম্মেদ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার গেড়ারুক গ্রামের মৃত মানিক জমাদারের ছেলে।

পুলিশ অফিসার ফরিদ আহমেদের মৃত্যুতে কাচঁপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ কাইয়ুম আলী সরদার,টিআই জাহাঙ্গীর আলম,ওসি তদন্ত আলী রেজা সহ সকল সহকর্মীরা গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন । একই সাথে দায়িত্ব পালনকালে এমন মৃত্যুর ঘটনায় সহকর্মীকে হারিয়ে শোকে ভেঙ্গে পরেন কাঁচপুর হাইওয়ে ফাঁড়ির সকলেই ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!