নারায়ণগঞ্জসোমবার , ২২ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জামিনে মুক্ত কাউন্সিলর সাদরিল সহ ১০ জন

Alokito Narayanganj24
জুলাই ২২, ২০১৯ ৯:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : কুমিল্লার সংরক্ষিত মহিলা আসনের এমপিওকে শ্লীলতাহানি ও লাঞ্ছিত করার অভিযোগে সিদ্দিরগঞ্জ থানার গ্রেফতারকৃত ৫নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মো. সাদরিল সহ মোট ১০ জনের জামিন মঞ্জুর করেছে আদালত। সোমবার (২২ জুলাই) সকালে কাউন্সিলর সাদরিল সহ ১০ আসামীর জামিন চেয়ে আদালতে তুললে রিমান্ড শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিন এর আদালত জামিন মঞ্জুর করেন।

জামিনপ্রাপ্ত আসামীরা হলেন কাউন্সিলর গোলাম মো. সাদরিল (৩৫), মো. হাফেজ আহম্মেদ (৩২), মো. খাইরুল ইসলাম (২৮), তানভির সিদ্দিকী (২৩), মো. রাব্বি (২৮), মো. কুদ্দুস (২৫), মো. শাকিল (২২), মো. নাজমুল হোসেন (৩৪), মো. মোসলেম উদ্দিন (৫৩) ও মো. ফয়েজ (২৩)।

আসামী পক্ষের আইনজীবি এড.সাখাওয়াত হোসেন বলেন,গত ১৭ তারিখে একটি ঘটনার প্রেক্ষিতে ৫নং ওয়ার্ড কাউন্সিলর জি.এম সাদরিল সহ ১০ জনকে আসামী করে সিদ্দিরগঞ্জ থানার পুলিশ গ্রেফতার করে এবং আজ সকালে জামিনের জন্য আবেদন করলে বিচারক তাদের জামিন মঞ্জুর করেন।

এজাহার উল্লেখ্য যে, সিদ্ধিরগঞ্জের ওমরপুরের কালুর বাড়ির চারতলার ভাড়াটিয়া সালমা বেগম ও হাফেজ আহমেদ দম্পতির কলহ মেটাতে (১৭ জুলাই) রাতে কুমিল্লার মেঘনা উপজেলা থেকে আসেন কুমিল্লার সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা ইসলাম এবং তার ব্যক্তিগত সহকারি (পিএস) হাফেজ আহমেদ সোহেল। কিন্তু আসামীদ্বয় সহ আরো ৩০/৪০ জন পূর্ব পরিকল্পিত ভাবে তাদের মান-সম্মান ক্ষুন্ন করার জন্য তাদের উপর আক্রমন করে ও ৫ লক্ষ টাকা দামের গাড়ি ভাংচুর করে এবং তাদের রুমের ভিতরে আটক করে রাখে। তারপর সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ খবর পেয়ে এসে তাদের উদ্ধার করেন। পরবর্তীতে পিএস হাফেজ আহমেদ সোহেল আসামীদের বিরুদ্ধে শ্লীলতাহানি ও লাঞ্ছিত করার অভিযোগে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। দায়েরকৃত মামলার অভিযোগে (১৭ জুলাই) রাতে পুলিশ তাদের আটক করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!