নারায়ণগঞ্জশুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জেলায় শ্রেষ্ঠ ইউএনও নাহিদা বারিক

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৩, ২০১৯ ১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়নগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে নির্বাচিত হয়েছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক। শিক্ষাখাতে অবদান রেখে এ শ্রেষ্ঠত্ব অর্জন করেন তিনি। জেলা প্রশাসনের তত্ত্বাবধানে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা, কর্মচারী, ব্যক্তি ও প্রতিষ্ঠান বাছাই কমিটি নাহিদা বারিককে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত করেন।

বাছাই কমিটির সভাপতি জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন এবং সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অহীন্দ্র কুমার মন্ডল। চলতি বছরের ২৮ মার্চ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব গ্রহণ করেন নাহিদা বারিক।

এর আগে বন্দর ও পরে ফতুল্লা রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন।

প্রতিক্রিয়ায় সদর ইউএনও নাহিদা বারিক বলেন, যেকোন প্রাপ্তিই আনন্দের। তবে স্বীকৃতি কিন্তু দায়বদ্ধতা বাড়িয়ে দেয়। প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। আগামীতেও কাজ করে যাবো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!