নারায়ণগঞ্জবুধবার , ৫ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জেলা কারাগারে মহিলা কারারক্ষীদের জন্য ব্যারাক উদ্বোধন

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৫, ২০২০ ১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  নারায়ণগঞ্জ জেলা কারাগারে মহিলা কারারক্ষীদের জন্য নির্মিত  বুড়িগঙ্গা ব্যারাক উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারী) সকাল ১০টায় বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম মস্তোফা কামাল পাশা এ উদ্বোধন করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, ডিআইজি প্রিজন টিপু সুলতান, জেলা প্রশাসক জসিম উদ্দিন, গনপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, জেল সুপার সুভাষ কুমার ঘোষ, জেলার শাহ্ রফিকুল ইসলাম, কারা হাসপাতালের ডা. দ্বিপংকর ভট্টাচার্য প্রমুখ।

 

অনুষ্ঠান শুরুতে কারা বন্দীদের নিয়ে জাতীয় সংগীত পরিবেশন করেন বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম মস্তোফা কামাল পাশা। এরপর মহিলা কারারক্ষীদের বুড়িগঙ্গা ব্যারাক উদ্বোধন করা হয়।

 

উদ্বোধন শেষে জেলা কারাগার ঘুরে কারা গার্মেন্টসসহ মহিলাদের বুটিকের কাজ পরিদর্শন করে সন্তুষ্টি প্রকাশ করে কারা মহাপরিদর্শক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!