নারায়ণগঞ্জসোমবার , ২৯ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জেলা পরিষদের মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ র‌্যালী অনুষ্ঠিত

Alokito Narayanganj24
জুলাই ২৯, ২০১৯ ৯:৩৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, আমরা সচেতন হলে অনেক রোগ-জীবানুর হাত থেকে রক্ষা পেতে পারি। আমরা যদি নিজ উদ্যোগে নিজেরাই সচেতন হই তা হলে ডেঙ্গু, চিকনগুনিয়াসহ নানা ধরনের ভাইরাস জনিত সমস্যা থেকে রক্ষা পেতে পারি। মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষ্যে নারায়ণগঞ্জে জেলা পরিষদের উদ্যোগে আয়োজিত র‌্যালী শেষে তিনি এসব কথা বলেন।

আনোয়ার হোসেন বলেন, বর্তমানে ডেঙ্গু রোগের ভাইরাস ছড়িয়ে পরেছে। আমরা ডেঙ্গু প্রতিরোধে কাজ শুরু করেছে। ইতোমধ্যে নানা তর্মসূচি হাতে নিয়েছি। সপ্তাহব্যাপী এসব কর্মসূচির মধ্যে পরিস্কার পরিচ্ছতা অভিযান, প্রতিক্ষণের ব্যবস্থা এবং মশা নিধনের ফগার বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে।

এসময় র‌্যালীতে উপস্থিত ছিলেন, প্রধান নির্বাহী কর্মকর্তা সুব্রত পাল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহমুদা মালা,মোস্তফা চৌধুরীসহ জেলা পরিষদের বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারী।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে আয়োজিত র‌্যালীটি জেলা পরিষদ হয়ে পুলিশ সুপারের কার্যালয় ঘুরে পূনরায় জেলা পরিষদে এসে শেষ হয়। গত ২৫ জুলাই থেকে মশা নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ শুরু হয়। যা আগামী ৩১ জুলাই পর্যন্ত চলবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!