নারায়ণগঞ্জসোমবার , ২ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জেলা প্রশাসক বনাম জেলা পুলিশ সুপার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২, ২০১৯ ১:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে জেলা প্রশাসক একাদশ বনাম জেলা পুলিশ সুপার একাদশের মধ্যে জাঁকজমকপূর্ণ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে নারায়ণগঞ্জ পুলিশ লাইনস মাঠে জেলা পুলিশ এ খেলার আয়োজন করে।

নব্বই মিনিটের এই প্রীতি ফুটবল খেলায় জেলা প্রশাসক একাদশকে ৪-১ গোলে পরাজিত করে জেলা পুলিশ সুপার একাদশ জয়ী হয়। এরমধ্যে জেলা প্রশাসক নিজে ১টি গোল এবং এসপি ২টি গোল করেন।

জেলা প্রশাসক একাদশ সবুজ জার্সি পড়ে ও জেলা পুলিশ একাদশের খেলোয়াড়রা লাল জার্সি পড়ে মাঠে খেলতে নামেন। প্রথমার্ধের ৩৭ মিনিটে জেলা পুলিশ সুপার একাদশের পক্ষে প্রথম গোল করেন অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা। ৪২ মিনিটে দলটির অধিনায়ক পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ নিজেই দলের পক্ষে দ্বিতীয় গোল করেন।

খেলার দ্বিতীয়ার্ধে ৫০ মিনিটে পুলিশ সুপার আরো একটি গোল করে দলকে ৩-০ গোলে এগিয়ে নিয়ে যান। খেলার ৮০ মিনিটে জেলা প্রশাসক একাদশের অধিনায়ক জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন দলের পক্ষের একটি গোল করে ব্যবধান কমিয়ে আনেন। ৮৫ মিনিটে প্যানাল্টিতে চতুর্থ এবং শেষ গোল পায় জেলা পুলিশ একাদশ।

জেলা প্রশাসন ও জেলা পুলিশ একাদশের এই প্রীতি ফুটবল খেলায় র‌্যাব-১১ সিও লেফটেনেন্ট কর্ণেল কাজী শামসের উদ্দিন ও বিজিবি ৬২ ব্যাটালিয়ানের অধিনায়ক মো: আল আমিন অংশগ্রহন করে খেলাকে আরো উপভোগ্য করে তোলেন।

খেলা শেষে নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়র হোসেন ও সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক বিজয়ী দলের খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

জেলা প্রশাসন ও জেলা পুলিশের কর্তকর্তা ও সদস্যরা ছাড়াও স্থানীয় শত শত ফুটবলেেপ্রমী দর্শক উৎসবমুখর পরিবেশে এ প্রীতি ফুটবল খেলা উপভোগ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!