নারায়ণগঞ্জশনিবার , ৭ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

টি-২০ ম্যাচ ঘিরে জুয়ার আসর, গ্রেফতার ৯

Alokito Narayanganj24
আগস্ট ৭, ২০২১ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকা থেকে ৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ১৬ হাজার ২০০ টাকা জব্দ করা হয়।

শনিবার (৭ আগস্ট) সন্ধ্যায় র‍্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এর আগে শুক্রবার (৬ আগস্ট) তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন-সুমন মিয়া (২৮), শান্ত ইসলাম (২৬), মো. রুকু মিয়া (আলম) (২৪), সেন্টু হোসেন আমির (৩২), মো. মনির হোসেন (৩৮), মো. হাসান (৩২), মো. শামীম ভূঁইয়া (২৯), মো. সবুজ হাওলাদার (২৫) ও মো. শাহিন (২০)।

র‌্যাব জানায়, সানারপাড় এলাকার মেঘলা টি স্টোর নামে একটি দোকানে টাকার বিনিময়ে বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়ার টি-২০ ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রকাশ্যে জুয়া খেলছিলেন আসামিরা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, ওই দোকানের ভেতর বেশ কিছুদিন ধরে টাকার বিনিময়ে টি-২০ ক্রিকেট খেলাসহ অন্যান্য খেলাকে কেন্দ্র করে কখনো গোপনে আবার কখনো প্রকাশ্যে এই জুয়ার আসর চলত।

আসামিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানিয়েছে র‌্যাব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!