নারায়ণগঞ্জশনিবার , ৭ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ট্রাকের টায়ার থেকে ৮০ হাজার ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ১

Alokito Narayanganj24
আগস্ট ৭, ২০২১ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জ উপজেলার শিমরাইলে ট্রাক থেকে ৮০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে র‌্যাব। এ সময় মো. ইয়াছিন (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (৬ আগস্ট) বিকেলে র‍্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ট্রাকে ইয়াবার চালান নিয়ে ইয়াছিন ঢাকায় যাচ্ছিলেন ইয়াছিন। বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুরে শিমরাইলে ট্রাকটি তল্লাশি করা হয়। ট্রাকের সামনের কেবিনের টুলবক্সের মধ্যে এবং অতিরিক্ত টায়ারের মধ্যে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া হয়। পরে ইয়াছিনকে আটক করা হয় এবং ইয়াবাসহ ট্রাক জব্দ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াছিন স্বীকার করেন- তিনি আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারি এড়াতে এভাবেই অভিনব পন্থায় দীর্ঘদিন যাবত ট্রাকের বিভিন্ন স্থানে লুকিয়ে ইয়াবা পাচার করে আসছেন।

তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!