নারায়ণগঞ্জশনিবার , ১৩ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ডিস লাইনের ব্যবসা নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা!

Alokito Narayanganj24
এপ্রিল ১৩, ২০১৯ ৮:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের পাইকপাড়ার ডিস লাইন ব্যবসায়ী ও নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুর শেল্টারে নারায়ণগঞ্জ বন্দর উপজেলার মো. হাসান দীর্ঘ প্রায় ২৫ বছরের অধিক সময় ধরে ডিস লাইন ব্যবসা জোরপূর্বক ভাবে দখল করে রেখেছে বলে অভিযোগ উঠেছে বন্দরের ফরাজীকান্দা এলাকার নব্য সন্ত্রাসী সজিব গং এর বিরুদ্ধে।

এ ঘটনায় গত ২৩ই মার্চ ভুক্তভোগী মো. হাসান ব্যবসায়ী বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। শুক্রবার (১২ এপ্রিল) সন্ধায় এক প্রেস বিজ্ঞপ্তিতে মো. হাসান সাংবাদিকদের উল্লিখিত ঘটনাটি জানান। বন্দর সোনাকান্দা হতে আলীনগর হয়ে প্রায় কয়েক লক্ষাধিক টাকার ডিশ লাইনের ক্যাবলসহ সরঞ্জামাদি কেটে নিয়ে গেছে ফরাজীকান্দা এলাকার নব্য সন্ত্রাসী সজিব গং। ডিশের ক্যাবল কাটার কারনে প্রায় ২০০০ হাজার গ্রাহক ডিশ লাইনের সেবা থেকে বঞ্চিত হয়েছে।

মো. হাসান সাংবাদিকদের আরো জানায়, ফরাজীকান্দা এলাকার আহসানউল্লাহ মিয়ার পুত্র নব্য সন্ত্রাসী সজিব গং গত কিছুদিন আগে বন্দর থানা শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলমসহ সুজন, সেন্টু, মামুন, আজিজুল, হাসান এবং লিংকন নামের ডিশ ও ওয়াইফাই ইন্টারনেট ব্যবসায়ীদের ক্যাবল সহ মূল্যবান সরঞ্জামাদি রাতের আধারে কেটে নিয়ে যায় পাইকপাড়া এলাকার ডিস ব্যবসায়ী ও নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুর শেল্টারে। এর আগেও তিনি বন্দর থানা পুলিশের হাতে ইয়াবাসহ গ্রেফতার হয়। তবে এ ঘটনায় ফরাজীকান্দা হতে কলাগাছিয়া সহ পুরো মদনগঞ্জ এলাকার ডিশ লাইন বন্ধ হয়ে গিয়েছিলো। এই সন্ত্রাসী কার্যকলাপের বিরুদ্ধে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে, যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে বলে এলাকাবাসী জানান।

হাসান আরও জানান, ডিশ লাইন কর্তন এর ঘটনায় বন্দর থানায় ইতি পূর্বে পৃথক ভাবে ৭ জন ডিশ ব্যবসায়ী সন্ত্রাসী সজিবের ব্যাপারে অভিযোগ দায়ের করেছিলো। এবং কয়েক মাস ধরে সন্ত্রাসী সজিব, জেলা পুলিশের পুরস্কার ঘোষিত মাদক ব্যাবসায়ী আজিজুল সহ কয়েকজন লক্ষাধিক টাকা চাঁদা দাবি করে আসছিল, দাবিকৃত চাঁদা না দেওয়ায় আমার ডিশ লাইনের ক্যাবল কেটে নিয়ে যায় সন্ত্রাসী সজিব ও তার সহযোগীরা।

২৫ বছর ধরে জোরপূর্বক ডিস লাইন ব্যবসা করে যাচ্ছেন এ বিষয় সজিবের সাথে মুঠোফোন যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার কাছে যাচাই না করে সরেজমিন গিয়ে দেখেন সত্য ঘটনাটি কি। আসলে বিষয় গুলো নিজেদের মধ্যে তো কি আর বলবো।

এ বিষয়ে ভূক্তভোগীরা নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার এর হস্তক্ষেপ কামনা করছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!