নারায়ণগঞ্জরবিবার , ২৬ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদে

Alokito Narayanganj24
জানুয়ারি ২৬, ২০২০ ১২:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে দখল করে অবৈধভাবে গড়ে ওঠা স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে সড়ক ও জনপথ অধিদপ্তর সওজ নারায়ণগঞ্জ। শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ অভিযান চলে। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ শিমরাইল মোড় থেকে সাইনবোর্ড এলাকায় ৪টি বেকু ও বুল্ডোজার দিয়ে এ উচ্ছেদ অভিযান চালানো হয়।

সওজ ঢাকা জোনের এস্টেট ও আইন কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান ফারুকীর নেতৃত্বে বিপুল সংখ্যক আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও উচ্ছেদকর্মী নিয়ে এ অভিযান চালায় সওজ কর্তৃপক্ষ। অভিযানের সময় নারায়ণগঞ্জ সওজের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহাঙ্গীর আলমসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকাগামী লেনে সড়ক ও জনপথ অধিদপ্তরের কার্যালয়ের আশে পাশে এবং রেন্ট-এ কার স্ট্যান্ডের আশেপাশে, চাঁনসুপারের সামনে থেকে ডাচ বাংলা ব্যাংকের মোড়, মৌচাক ও সানারপাড়, সাইনবোর্ড এলাকায় দোকানপাট উচ্ছেদ করা হয়।

সওজ ঢাকা জোনের এস্টেট ও আইন কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান ফারুকীর বলেন, গভর্নমেন্ট এন্ড লোকাল অথারিটি ল্যান্ড এন্ড বিল্ডিং (রিকভারি অফ পজিশান) অর্ডিনেন্স ১৯৭০ এর ধারা ২(খ) ডেপুটি কমিশনারের ক্ষমতাবলে এ উচ্ছেদ এবং মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!