নারায়ণগঞ্জশনিবার , ১৮ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডে ত্রাণের দাবিতে বিক্ষোভ

Alokito Narayanganj24
এপ্রিল ১৮, ২০২০ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ সদর উপজেলায় করোনার কারণে সৃষ্ট পরিস্থিতি মোকাবিলায় বরাদ্দ দেওয়া সরকারি ত্রাণসামগ্রীর দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন কর্মহীন হয়ে খাদ্য সংকটে থাকা অর্ধশতাধিক নারী পুরুষ।

শনিবার (১৮ এপ্রিল) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত উপজেলার ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সামনে লিংক রোডের অবস্থান কর্মসূচি পালন করে বিক্ষোভ করেন ফতুল্লার লালখা, কুতুবপুর, তক্কারমাঠ, রামারবাগ এলাকার বাসিন্দারা।

এসময় তারা ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধ করে রাখেন। ফলে এক ঘণ্টা এ সড়কে যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ গিয়ে তাদের ত্রাণ দেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, কিশোরগঞ্জ, সুনামগঞ্জসহ বিভিন্ন জেলার নিম্ন আয়ের মানুষ ফতুল্লার স্টেডিয়ামের আশেপাশের এলাকায় বসবাস করেন। তারা ত্রাণের দাবিতে লিংকরোড অবরোধ করে রাখেন। পরে তাদের সঙ্গে নিজ নিজ এলাকার চেয়ারম্যানদের কথা বলিয়ে দেওয়া হয়। ত্রাণ পাবেন সে আশ্বাস পাওয়ার পর তার লিংকরোড থেকে অবরোধ তুলে নেন।

কয়েকজন আন্দোলনকারী সাংবাদিকদের জানান, কয়েকজন লোক এসে ত্রাণ দেবে বলে ভোটার আইডি কার্ড জমা করতে বলেন। কিন্তু এরপর আর কোনো খোঁজ খবর নেয়নি কেউ। এদিকে সাধারণ ছুটি ঘোষণার পর থেকেই কর্মহীন হয়ে কষ্টে পার হচ্ছে দিন। সরকারি কোনো ত্রাণ কেউ দেয়নি। ফলে রাস্তায় বিক্ষোভ শুরু করতে বাধ্য হয়েছেন তারা।

সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক বলেন, এ বিষয়ে খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!