নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৬ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ঢাকা বিভাগের শ্রেষ্ঠ এসআই সোনারগাঁও থানার আজাদ

Alokito Narayanganj24
এপ্রিল ১৬, ২০১৯ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানায় মাদক, ইভটিজিং, গ্রেফতারি পরোয়ানা তামিল ও মামলা তদন্তে বিশেষ অবদান রাখায় ঢাকা রেঞ্জে (ঢাকা বিভাগের) ১৩ জেলার মধ্যে শ্রেষ্ঠ সাব ইন্সপেক্টর নির্বাচিত হয়েছেন সোনারগাঁও থানার উপ-পরিদর্শক মোঃ আবুল কালাম আজাদ। মঙ্গলবার অপরাধ সভায় ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম, পিপিএম ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর আবুল কালাম আজাদের হাতে এ পুরষ্কার তুলে দেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশের ডিআইজি মোঃ আবুল কালাম সিদ্দিক, অতিরিক্ত ডিআইজি (অপ্স এন্ড ইন্টিঃ) মোঃ আসাদুজ্জামান, নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশীদ ও ঢাকা রেঞ্জের সকল পুলিশ সুপার।

এস আই আজাদ বলেন, আমি মনে-প্রাণে বিশ্বাস করি যে আধুনিক ও উন্নত বাংলাদেশ গড়তে পুলিশ ও জনতার মেলবন্ধনের বিকল্প নেই। সে উদ্দেশ্যেই সোনারগাঁও থানা এলাকার মাদক ও সন্ত্রাস নির্মূল করতে জিরো টলারেন্স হিসেবে সচেষ্ট ছিলাম।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!