নারায়ণগঞ্জশুক্রবার , ৬ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ঢাকা রেঞ্জ ভলিবলে চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৬, ২০১৯ ১:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: পুলিশ বিভাগের ঢাকা রেঞ্জ ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ।বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটায় অনুষ্ঠিত ফাইনালে নারায়ণগঞ্জ জেলা পুলিশ স্বাগতিক গাজীপুর জেলা পুলিশকে তিনটি সেটে যথাক্রমে ২৫-১৪, ২৫-২০, ১৫-৯ পয়েন্টে হারিয়েছে।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী দুটোই অনুষ্ঠিত হয়েছে গাজীপুর পুলিশ লাইন্সে। খেলাশেষে বিভিন্ন খেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। নারায়ণগঞ্জ জেলা পুলিশের কনস্টেবল মেহেদী হাসান ভলিবলে ম্যান অব দ্য টুর্নামেন্ট হন। গাজীপুর পুলিশের সদস্য রোমান মিয়া কাবাডিতে হন ম্যান অব দ্য টুর্নামেন্ট। এদিকে কাবাডিতে চ্যাম্পিয়ন হয়েছে গাজীপুর জেলার শ্রীপুর পুলিশ দল।

ঢাকা রেঞ্জের উপ-মহা পুলিশ পরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে বিজয়ী দলকে পুরস্কৃত করেন। এসময় গাজীপুরের পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহার, নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশীদ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!