নারায়ণগঞ্জশুক্রবার , ১৯ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

তখন লক্ষ ছিল একটাই দেশকে শত্রুমুক্ত করা : আনিছুর রহমান দিপু

alokitonarayanganj
অক্টোবর ১৯, ২০১৮ ১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ-৫ আসনের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আ’লীগের জাতীয় কমিটির অন্যতম সদস্য এডভোকেট আনিছুর রহমান দিপু বলেছেন, ১৯৭১ সালে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডাকে মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিল। তখন লক্ষ ছিল একটাই দেশকে শত্রুমুক্ত করা। হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিষ্টান সকলে মিলে নিজেদের আত্মহুতি দিয়ে সকল ধর্মের রক্ত একাকার হয়ে আজকে আমরা লাল সবুজের পতাকা পেয়েছে। বৃহস্পতিবার বিকেলে সাবদী বাজারস্থ শ্রী শ্রী কালী মন্দিরসহ বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে অর্জিত দলমত নিরপেক্ষ রাষ্ট্রীয় ব্যবস্থাতে ধ্বংস করার জন্য বিভিন্ন অপশক্তি মৌলবাদী শক্তি চক্রান্ত করছে। ১৯৭৫ সালের জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে সেই মৌলবাদী ধ্যান ধারনা এ দেশে প্রতিষ্ঠিত করার চেষ্টা করা হয়েছে। দীর্ঘ ১০ বছরে যার যার ধর্ম সে সে পালন করার যে স্বাধীণতা তা অর্জন করতে আমরা সক্ষম হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন সন্নিকটে তাই সে নির্বাচনকে সামনে রেখে সেই সাম্প্রদায়িক অপশক্তি চক্রান্ত করছে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে বিতারিত করার জন্য। এখনও একটি অশুভ শক্তি শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে মশগুল রয়েছে। আমরা তা ঐক্যবদ্ধভাবে তা প্রতিহত করতে প্রস্তুত রয়েছি। শারদীয় দুর্গাপুজা উপলক্ষে বলতে চাই মা দূর্গা মর্তে এসেছিল অশুভ শক্তিকে বদ করার জন্য। আগামী নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় নির্বাচিত করে অশুভ শক্তিতে প্রতিহত করবেন।

এ সময় পরিদর্শনকালে উপস্থিত ছিলেন বন্দর থানা আ’লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহজাহান মোল্লা, কলাগাছিয়া ইউনিয়নের সাবেক মেম্বার আলী বাহার, ২০নং ওয়ার্ড আ’লীগনেতা আলমগীর হোসেন, শাহজাহান, আনোয়ার হোসেন, কলাগাছিয়া আ’লীগনেতা আক্তার হোসেন বিএ, মদনপুর ইউনিয়ন আ’লীগনেতা মোঃ মোস্তফা মিয়া, মহিলালীগ নেত্রী সোনিয়া বেগম, আল আমিন, কবির হোসেনসহ আ’লীগের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!