নারায়ণগঞ্জশনিবার , ১৫ জুলাই ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

থানায় সালিশে বসে দুই পক্ষের সংঘর্ষ, ছয় পুলিশসহ আহত ১৫

Alokito Narayanganj24
জুলাই ১৫, ২০২৩ ৯:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:হবিগঞ্জের মাধবপুর থানার সভাকক্ষে একটি সালিশে দুই পক্ষের সংঘর্ষে এক পুলিশ পরিদর্শক, দুই এসআই ও তিন কনস্টেবলসহ ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার (১৪ জুলাই) দুপুরে এ ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতরা হলেন- পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান, এসআই মানিক কুমার সাহা, শুভ দে, কনস্টেবল আশরাফুল ইসলাম, আব্দুল জলিল ও আহসান হাবিব, মাধবপুর উপজেলা প্রেস ক্লাবের আহ্বায়ক এরশাদ আলী, ইউপি সদস্য বেনু মিয়া, ইউপি সদস্য মর্তুজ আলী, বেজুড়া গ্রামের সানাউল্লা, একই গ্রামের গেদু মিয়া ও কামাল মিয়া।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা পরিষদ থেকে সরকারি অর্থায়নে বেজুড়া গ্রামে জজ মিয়ার বাড়ির সামনের পুকুরে সুরক্ষা দেয়াল নির্মাণের চার লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়। ওই গ্রামের লাল খার ছেলে হেলাল মিয়া দেয়াল নির্মাণে আপত্তি জানান। পরে জায়গা বদল করে রইস আলী পুকুরের পাড়ে দেয়াল নির্মাণের জন্য জায়গা নির্বাচন করা হয়।

সেই পুকুরেও দেয়াল নির্মাণ করতে গেলে হেলাল মিয়া এতে বাধা দেন। এ ঘটনায় তিনি বেজুড়া গ্রামের রইস আলীর ছেলে আলেফ খাকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার দুপুরে পুলিশ পরিদর্শক আতিকুর রহমান থানা সভাকক্ষে উভয় পক্ষকে নিয়ে সালিশে বসেন। বৈঠক চলাকালে ইউপি সদস্য আরজু মিয়া মেম্বার ও সিরাজ আলীর মধ্যে বাগবিতণ্ডা হয়।

একপর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষ চলাকালে সভাকক্ষের ভেতরে প্লাস্টিকের চেয়ার ও পাথর নিক্ষেপ করে ভীতিকর পরিবেশ সৃষ্টি করে।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, বাগবিতণ্ডার এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় পুলিশসহ কয়েকজন আহত হয়েছেন। ১৪ জনকে আটক করা হয়েছে। থানায় একটি নিয়মিত মামলার প্রস্তুতি চলছে। আটক ব্যক্তিদের গ্রেফতার দেখানো হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!