নারায়ণগঞ্জশনিবার , ৬ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জুরাইন থেকে ককটেল-পেট্রোল বোমাসহ ফতুল্লার তিন জন আটক

Alokito Narayanganj24
জানুয়ারি ৬, ২০২৪ ৫:১১ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি: রাজধানীর জুরাইন রেলগেট সংলগ্ন রেললাইনের পাশের একটি বাড়ি থেকে বিপুল ককটেল এবং পেট্রোল বোমা প্রস্তুতকালীন সময়ে হাতে নাতে ৩ জন নাশকতাকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩।

শনিবার (৬ জানুয়ারি) র‍্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) সিনিয়র সহকারী পরিচালক মো. আরিফুর এ তথ্য জানান।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের শুক্রবার দিবাগত রাতে রাজধানীর জুরাইন রেলগেইট সংলগ্ন রেললাইনের পাশে একটি বাড়িতে অভিযান পরিচালনা করে ককটেল এবং পেট্রোল বোমা প্রস্তুতকালীন সময়ে নাশকতাকারী মো.আবুল কাশেম, মো. ফজলে রাব্বী (২৭) ও মো. আলমগীর হোসেনকে (৩০) ৩০টি ককটেল, ২৮টি পেট্রোল বোমা এবং ৬ টি টেপসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা জিজ্ঞাসাবাদে জানায়, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন আলীগঞ্জ এলাকার আয়নাল নামের এক ব্যক্তি তাদের এই ককটেল এবং পেট্রোল বোমা প্রস্তুত করার নির্দেশ দেয়। এই ককটেল এবং পেট্রোল বোমা দিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে রাজধানীতে বড় ধরনের নাশকতা করার পরিকল্পনা ছিল।

তাদের পরিকল্পনা সফল করার জন্য আয়নালের নির্দেশ অনুযায়ী তারা রাজধানীর জুরাইন রেলগেটের পাশে একটি বাড়ি ভাড়া করে। ওই বাসায় তারা ককটেল এবং পেট্রোল বোমা প্রস্তুত করে।

গ্রেপ্তাররা জিজ্ঞাসাবাদে আরও জানায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাজধানীর বিভিন্ন এলাকায় নাশকতা করার জন্য এই ককটেল এবং পেট্রোলবোমা সরবরাহ করবে। নির্বাচনের পূর্বে ককটেল ও পেট্রোল বোমা রাজধানীর বিভিন্ন স্থানে বিস্ফোরণ ঘটিয়ে জনমনে আতঙ্ক, জানমালের ক্ষতি ও নির্বাচনকে বানচাল করার চেষ্টা চালাবে

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!