নারায়ণগঞ্জশুক্রবার , ১৬ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কোন উপজেলায় কবে নির্বাচন জানাল ইসি

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৬, ২০২৪ ১২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি: আরও ১৩৭ উপজেলা পরিষদ নির্বাচন কখন অনুষ্ঠিত হবে জানিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। এ নিয়ে মোট ৪৮১টি উপজেলা নির্বাচনের তারিখ জানাল সংস্থাটি।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) এমন তথ্য জানান ইসির নির্বাচন ব্যবস্থাপনা শাখার কর্মকর্তারা।

কর্মকর্তারা জানান, সিলেট, চট্টগ্রাম ও কুমিল্লা অঞ্চলের ১৩৭ উপজেলার সময় নির্ধারণ করা হয়েছে। এক্ষেত্রে আগামী ৪ মে প্রথম ধাপে ৪৫টি, দ্বিতীয় ধাপে ১১ মে ৪৪টি, তৃতীয় ধাপে ১৮ মে ৩৪টি ও চতুর্থ ধাপে ২৫ মে ১৪টি উপজেলায় ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

এর আগে রাজশাহী; রংপুর; খুলনা; বরিশাল; ঢাকা ও ময়মনসিংহ অঞ্চলের ৩৪৪টি উপজেলা ভোটের সময় জানিয়েছিল ইসি। এতে বলা হয়েছিল ছয় অঞ্চলে প্রথম ধাপে ১০৮ টি, দ্বিতীয় ধাপে ১২১টি, তৃতীয় ধাপে ৭৭টি, ও চতুর্থ ধাপে ৩৮টি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

দেশের ৪৯৫টি উপজেলার মধ্যে ৪৮১টি উপজেলার সময় জানাল ভোট আয়োজনকারী সংস্থাটি।

দুই ধাপে ঘোষিত ইসির তালিকা অনুযায়ী, প্রথম ধাপে ১৫৩টি, দ্বিতীয় ধাপে ১৬৫টি, তৃতীয় ধাপে ১১১টি ও চতুর্থ ধাপে ৫২ টি উপজেলার সময় জানাল ইসি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!