নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে জনসভা মঞ্চে শেখ হাসিনা

Alokito Narayanganj24
জানুয়ারি ৪, ২০২৪ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি: নারায়ণগঞ্জে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় যোগ দিয়েছেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রায় ১৫ বছর পর নারায়ণগঞ্জে পা রেখে লাখো নেতা-কর্মীর জনসমুদ্র পেরিয়ে সভামঞ্চে পৌঁছান শেখ হাসিনা।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরের আগেই শহরের ইসদাইরে খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম পূর্ণ হয়ে মিছিলের ঢল ছাড়িয়ে যায় চাষাঢ়া পর্যন্ত। বিকেল ৩টা ১০ মিনিটে সভাস্থলে উপস্থিত হন আওয়ামী লীগ সভাপতি।

তিনি পৌঁছানোর পরও বিশাল বিশাল মিছিল নিয়ে সমাবেশস্থলে আসছিলেন দলটির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা। মঞ্চে রয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ দলটির বিভিন্ন পর্যায়ের নেতারা।

এর আগে সকাল থেকে নানা সাজে নৌকা প্রতীক ও জাতীয় পতাকা হাতে হাজার হাজার মানুষের মিছিলের ঢল জনসভামুখী হয়। দুপুর ১২টার মধ্যেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় পুরো সমাবেশস্থল।

দুপুর ১টার পর আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা একে একে মঞ্চে আসতে থাকেন।প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে পুরো নারায়ণগঞ্জে বিরাজ করছে উৎসবের আমেজ। তার বক্তব্য শুনতে নেতা-কর্মীদের ঢলে জনসভা পরিণত হয়েছে জনসমুদ্রে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!