নারায়ণগঞ্জরবিবার , ১৯ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দাপা ইদ্রাকপুর জোড়পুল আলীগঞ্জের রাস্তা বন্ধ করে দিলো মেম্বার

Alokito Narayanganj24
এপ্রিল ১৯, ২০২০ ১২:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

 আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার দাপা ইদ্রাকপুর জোড়পুল থেকে আলীগঞ্জে প্রবেশের সড়কটি বন্ধ করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড মেম্বার মো.জাহাঙ্গীরের বিরুদ্ধে। স্থানীয়রা অভিযোগ করে বলেন,গত বুধবার হঠাৎ করে ইদাপা ইদ্রাকপুর জোড়পুল থেকে আলীগঞ্জে প্রবেশের সড়কটি বন্ধ করে দেন ওয়ার্ড মেম্বার। শুধু তাই নয় উক্ত এলাকাতে ঢাকা-নারায়ণগঞ্জের রেলপথের উপরও বাশঁ দিয়ে বন্ধ দেন উক্ত মেম্বার। করোনা ভাইরাসের কারনে দেশের প্রত্যন্ত জেলাকে লকডাউন করা হয়েছে করোনারোধ। কিন্তু মানুষের যাতায়াতের সমস্যা হবে এমনভাবে সড়ক বন্ধেরও কোন নির্দেশনা নেই। গত বুধবার রাতে স্থানীয় লিটনের মা অসুস্থ হলে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালে তিনি মৃত্যুবরন করেন। বৃহস্পতিবার রাতে লিটনের মায়ের লাশটি এম্বুলেন্সে করে এলাকায় নিয়ে আসলে এম্বুলেন্সসহ তার লাশটি প্রবেশ করতে পারেনি বাড়ির সামনে। পরে নিহতের স্বজনরা ধরাধরি করে তার লাশটি বাসায় নিয়ে যায়। সাধারন মানুষের মানুষের চলাচলের রাস্তাটি বন্ধ করে দিয়ে জাহাঙ্গীর মেম্বার বীর-বাহাদুরের পরিচয় দিলেও উক্ত এলাকাতে দিবারাত্র প্রকাশ্যে মাদক বিক্রি করলেও তা বন্ধ করার কোন চেষ্টাই করছেন না উক্ত মেম্বার দাবী করেন স্থানীয় বাসিন্দাগন।
এ বিষয়ে কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড মেম্বার মো.জাহাঙ্গীরের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, জি আমি রাস্তাটি বন্ধ করে দিয়েছি। বিভিন্ন মানুষ এ রাস্তা দিয়ে প্রবেশ করছে। যেখানে সন্ধ্যা ৬ টা থেকে সকাল ৬টা পর্যন্ত মানুষকে রাস্তায় বেরুতে বারন করা হয়েছে সেটা ক’জন মানছে। তাছাড়া এ রাস্তাটি তেমন ব্যবহারও হয় না শুধুমাত্র কিছু মালবাহী ট্রাক চলাচল করে। লিটনের মায়ের মৃত্যু ও লাশ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন,এ রাস্তা দিয়ে তো মানুষই চলাচল করেনা তাছাড়া ওরাতো এ রাস্তাটি ব্যবহার করেনা।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!