নারায়ণগঞ্জশনিবার , ২২ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দাপা ইদ্রাকপুর নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করেন মোঃ সানাউল্লাহ

Alokito Narayanganj24
ডিসেম্বর ২২, ২০১৮ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ-৪ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফতুল্লার দাপা ইদ্রাকপুর বাইতুল হামদ্ জামে মসজিদ এলাকার নিজ বাসার সামনে শনিবার (২২ ডিসেম্বর) নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ সানাউল্লাহ। উদ্ধোধনের পূর্বে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সভাপতিত্ব করেন, ফতুল্লা ১, ২, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক।

এ সময় মোঃ সানাউল্লাহ বলেন, এবারের নির্বাচন একটি গুরুত্বপূর্ণ নির্বাচন।এই নির্বাচনে শেখ হাসিনা বিজয়ী হলে সারাদেশে আরো ব্যাপক উন্নয়ন হবে। তাই এবার যদি নৌকা জিতে তাহলে বাংলাদেশ জিতবে, এবার যদি নৌকা জিতে তবে উন্নয়ন আরো এগিয়ে যাবে। তাই উন্নয়নের এ অগ্রযাত্রাকে এগিয়ে নেয়ার জন্য দলমত নির্বিশেষে দেসের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সবাই নৌকায় ভোট দিয়ে একে এম শামীম ওসমানকে বিজয়ী করবেন ।

আওয়ামী লীগ নেতা ও পিলকুনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যনিজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মোবারক হোসেন বলেন, দেশ ও জনগণের উন্নয়নে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। শেখ হাসিনার সরকারের আমলে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে। তাই দেশের উন্নয়নে নৌকার কোন বিকল্প নাই।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম সিরাজ, শাহাদাৎ হোসেন কামাল, ফতুল্লা ১, ২, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, যুগ্ন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রধান, আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিন, যুবলীগ নেতা দিদারুল আলম দিদার, জসিম উদ্দিন, ছাত্রলীগ নেতা উদয়, রাকিবুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!