নারায়ণগঞ্জশনিবার , ১৯ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দাপা বালুর ঘাট ট্রাক চালক সমিতির সভাপতি ফরিদ আহম্মেদ লিটন

Alokito Narayanganj24
অক্টোবর ১৯, ২০১৯ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:শ্রমিক নেতা ও বাংলাদেশ আন্তঃ জিলা ট্রাক চালক ইউনিয়নের পাগলা শাখার সভাপতি আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশ বলেছেন,শ্রমিকরা যেন এই সমিতির মাধ্যমে উপকৃত হয় সেই ব্যবস্থা নিতে হবে। নতুন সদস্য নিতে হবে। শ্রমিকদের যে কোন সমস্যায় পাগলা শাখা এগিয়ে আসবে।আমাদের একা পক্ষে সম্ভব নয় বিধায় বিভিন্ন কমিটি দিচ্ছি শ্রমিকদের সুবিধার জন্য। ২ কোটি মানুষ পরিবহন শ্রমিকদের সাথে জড়িত। আমরা শান্তিপূর্ন উপায়ে দাবী আদায় করে থাকি। পরিবহন শ্রমিকরা কোন দলের নয়।তাদের অধিকার আদায়ে যে কোন দলের বিরুদ্ধে আন্দোলন করতে পারি।শ্রমিকরা ট্র্যাক্স দিয়ে গাড়ি চালায় কিন্তু ফুটপাতের দোকানরা কোন ট্র্যাক্স দেয়না। অথচ দোকানে ট্রাক তুলে দিলে চালকদের মারধর করে ক্ষতি আদায় করে থাকে। পুলিশের হয়রানির শিকার হয় পরিবহন শ্রমিকরা। আমি ট্রাক শ্রমিকদের কাছে কৃতজ্ঞ তাদের কারনে আমি আজ বাংলাদেশে পরিচিত। দাপা বালুর ঘাট ট্রাক চালক সমিতির নতুন কমিটির অনুমোদন ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

শনিবার ( ১৯ অক্টোবর) বিকাল ৫ টায় দাপা বালুর ঘাটে দাপা বালুর ঘাট ট্রাক চালক সমিতির নব নির্বাচিত সভাপতি ফরিদ আহম্মেদ লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাগলা শাখার সাধারণ সম্পাদক মোঃ জজ মিয়া,দাপা বালুর ঘাট ট্রাক চালক সমিতির সাধারণ সম্পাদক মোঃ বাবুল,পাগলা শাখার সাবেক সভাপতি মোঃ জাকির হোসেন,সালাউদ্দিন,আব্দুল করিম বাবু,ওবায়দুর রহমান বাবু প্রমুখ।

সভাপতির বক্তব্যে নব নির্বাচিত সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন বলেন, পলাশ ভাই যে দায়িত্ব দিয়েছে তা ঠিক ভাবে পালন করতে পারি সবার সহযোগিতা কামনা করছি।

নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা হলেন,প্রধান উপদেষ্টা আলহাজ্ব কাউসার আহম্মেদ পলাশ,উপদেষ্টা মোঃ আব্দুল মতিন,মোঃ নেওয়াজ আলী,মোঃ নেয়ামত আলী,মোঃ এন্তাজউদ্দিন।

সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন, কার্যকরী সভাপতি নুর উদ্দিন আহম্মেদ রয়েল,সহ সভাপতি মোঃ আনোয়ার হোসেন,সম্পাদক মোঃ বাবুল হোসেন,যুগ্ম সম্পাদক মোঃ সোহেল,সহ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন,সাংগঠনিক সম্পাদক মোঃ আলতাফ হোসেন,অর্থ সম্পাদক মোঃ শাহজাহান,দপ্তর সম্পাদক মোঃ বাবুল,প্রচার সম্পাদক মোহাম্মদ আলী,সমাজ কল্যান সম্পাদক আব্দুল রাজ্জাক, সদস্য হযরত আলী,করিমুল্লাহ,নুরুল ইসলাম মন্টু,চান মিয়া,জাকির,বাবু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!