নারায়ণগঞ্জশনিবার , ৬ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দুর্গোৎসব উপলক্ষ্যে বলদেব জিউর আখড়ায় মতবিনিময় সভা

alokitonarayanganj
অক্টোবর ৬, ২০১৮ ১০:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : শারদীয় দুর্গোৎসব ২০১৮ উপলক্ষে মতবিনিময় সভা শ্রী শ্রী বলদেব জিউর আখড়া ও শিব মন্দির নিতাইগঞ্জে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা সভাপতি শংকর কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা।

সদর উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি দিলীপ কুমার মন্ডলের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি শ্যামল কুমার সাহা, বাবু মনোরঞ্জন দাস, সাধারন সম্পাদক সুজন কুমার সাহা, যুগ্ম সাধারন সম্পাদক বাবু কমলেশ সাহা, সদস্য মুকুল মজুমদার, কৃষ্ণ আচার্য, কৃষ্ণ দাস কাজল, শুভাস চন্দ্র পাল, জয়কে রায় চৌধুরী বাপ্পী, রঞ্জিত কুমার মন্ডলসহ বিভিন্ন পূজা মন্ডপের কর্মকর্তাবৃন্দ।

বক্তারা বলেন, শান্তিপূর্নভাবে পূজা উদযাপন করতে হবে। আমাদের ভাই মুসলমানরা রয়েছেন। তারা তাদের প্রিয়নবী হযরত মুহাম্মদ (সঃ)কে অনুসরন করেন। তাদের ৫ ওয়াক্ত নামাজ রয়েছে। নামাজের সময় বাদ্য বাজনা বন্ধ রাখবেন। তারা যেমন আমাদের সহযোগিতা করে আমাদেরও তাদের সহযোগিতা করতে হবে। ধর্ম যার যার হলেও উৎসব সবার। সবাইকে নিয়ে দুর্গোৎসব পালন করবো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!