নারায়ণগঞ্জসোমবার , ১ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দুর্দিনে সব সময়ই সক্রিয়তার প্রমান দিয়েছে নারায়ণগঞ্জ বিএনপি : রুহুল আমিন শিকদার

alokitonarayanganj
অক্টোবর ১, ২০১৮ ৬:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে জাতীয়তাবাদী দল বিএনপির ডাকা সমাবেশে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে হাজার হাজার নেতাকর্মী নিয়ে যোগদানের মধ্যে দিয়ে নিজেদের শক্তি অটুট রাখার প্রমান দিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গসংগঠন। (৩০ সেপ্টেম্বর) রবিবার সকালে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়ে মৎস্য ভবনের সামনে সমবেত হয় নেতাকর্মীরা।

দলের এমন র্দুসময়ে, এতো মামলার বোঝা মাথায় নিয়ে,দল ক্ষমতায় নেই দীর্ঘ ৯ বছর, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগারে রয়েছেন, দলের এমন ক্রান্তিকালেও মনোবল শক্ত রেখেছে নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীরা।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার জানান, নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গসংগঠন এর প্রায় ৩০ হাজার নেতাকর্মী যোগদান করেছে। নারায়ণগঞ্জ বিএনপি এখন অনেক সুসংগঠিত আছে, দলের দুর্দিনে সব সময়ই সক্রিয়তার প্রমান দিয়েছে নারায়ণগঞ্জ বিএনপি, আগামী দিনের সকল কর্মসূচিপালনে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গসংগঠন প্রস্তুত রয়েছে।

দুপুর ২ টায় মৎস্য ভবন থেকে সোরহাওয়াদী উদ্যানের দিকে নারায়ণগঞ্জ জেলা বিএনপির ব্যানারে মিছিল নিয়ে রওয়ানা হন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, সহ-সভাপতি মনিরুল ইসলাম রবি, পারভেজ আহমেদ, আজাদ বিশ্বাস, আঃ হাই রাজু, সাধারন সম্পাদক মামুন মাহামুদ, যুগ্ম সম্পাদক লুৎফর রহমান খোকা, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, নজরুল ইসলাম পান্না, সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার, নারায়ণগঞ্জ জেলা ছাত্র দল, যুব দল, সেচ্ছাসেবক দল সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!