নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৭ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দুর্নীতিমুক্ত সেবা প্রদানের তাগিদ প্রধানমন্ত্রীর

Alokito Narayanganj24
জানুয়ারি ১৭, ২০১৯ ১২:৪০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : দক্ষ ও জবাবদিহিমূলক প্রশাসন গড়তে দুর্নীতিমুক্ত সেবা প্রদানের তাগিদ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব নেয়ার পর আজ বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মকর্তাদের প্রতি এমন তাগিদ দেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, সরকার গঠনের পর থেকে সবসময় মন্ত্রণালয়গুলো সরেজমিন দেখার চেষ্টা করেছি। জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছানো নিশ্চিত করতে কাজ করছে সরকার। তাই দক্ষ সেবামুখী ও জবাবদিহিমূলক প্রশাসন গড়তে কর্মকর্তাদের গুরুত্বপূর্ণ নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মকর্তাদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, প্রতিটি বিভাগে সুশাসন নিশ্চিত করতে হবে। দুর্নীতিমুক্ত সেবা প্রদান নিশ্চিত করতে হবে। কোনো পর্যায়েই যাতে দুর্নীতি না হয় তা ভালোভাবে দেখতে হবে।

তিনি আরও বলেন, সারা দেশের ও প্রশাসনের কেন্দ্রবিন্দু বা হার্ট হচ্ছে জনপ্রশাসন মন্ত্রণালয়। কাজেই এই মন্ত্রণালয়ের আপনাদের অনেক সুচারুভাবে কাজ করতে হবে।

এ সময় আগামী ৫ বছরে প্রবৃদ্ধি ১০ শতাংশে উন্নীত করতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান তিনি। আজ পর্যায়ক্রমে প্রতিটি মন্ত্রণালয় ও বিভাগ পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!