নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৪ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দেওভোগ পার্কে দোকান বসানোকে কেন্দ্র করে ধাওয়া প্লাটা ধাওয়া

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৪, ২০১৯ ৯:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় নব নির্মিত শেখ রাসেল পার্কে দোকান বসানোকে কেন্দ্র করে আনোয়ার বাহিনীকে ধাওয়া দিয়েছে এলাকাবাসি পার্কে ভিতরে বাম পার্শ্বে দোকান নির্মাণের সরঞ্জাম নিয়ে এসে দোকান নির্মাণকালে এলাকাবাসী মুরব্বী ও যুবকরা বাঁধা দেয়। এতে করে উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি হলে আনোয়ার বাহিনীর লোকজন পালিয়ে যায়। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারী) সকালে দেওভোগ এলাকায় এঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এলাকাবাসী জানান, নাসিক মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভীর উদ্যোগে শেখ রাসেল পার্কের কাজ এখনো চলমান। কিন্তু তার মামা নামক আনোয়ার আগে এবং এখনো এককালীন মোটা অংকের অগ্রিম ও ভাড়া নিয়ে দোকান বসায়। এতে দেওভোগ সহ আশপাশের এলাকার জনসাধারণের চলাচলে চরম ভোগান্তিতে পরতে হয়। পার্কের চারিদিক ঘিরে দোকান হওয়ায় পার্ক ঢেকে যায়। মেয়র আইভী ও তার ভাইয়ের নাম ভাঙ্গিয়ে আনোয়ার ও তার সহযোগিরা মোটা টাকা হাতিয়ে নেয়।

ক্ষোভ প্রকাশ করে এলাকাবাসী আরো জানান, মাত্র দুই মাস আগে পার্ক ঘিরে মেয়র আইভীর নাম ব্যবহার করে মামা আনোয়ার সড়ক পথ দখল করে অসংখ্য দোকান বসিয়ে লাখ লাখ টাকা চাঁদা আদায় করতো। একই সাথে আনোয়ার ও তার সহযোগিরা দেওভোগ পার্ক এলাকায় বেড়াতে আসলে নানাভাবে হুমকি ধমকির ঘটনায় আনোয়ার বাহিনীর উপর ছিলো এলাকাবাসীর চরম ক্ষোভ। এমন ঘটনা মেয়র আইভীর নজরে আসলে আনোয়ারের এমন চাঁদা আদায়ের সাম্রাজ্য গুটিয়ে দিয়েছিলো নাসিক।

এরপর আবার দোকান বসাতে গেলে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় দেওভোগে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আরো বড় ধরণের অঘটন ঘটতে পারে বলেও জানিয়েছে বিক্ষুদ্ধ অনেকেই।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!