নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৯ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ধর্মীয়-রাজনৈতিক-সামাজিক সব ধরনের সমাবেশ নিষেধ

Alokito Narayanganj24
মার্চ ১৯, ২০২০ ৬:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :করোনা সতর্কতায় ধর্মীয়-রাজনৈতিক-সামাজিক সব ধরনের সমাবেশ নিষেধ করেছে সরকার।

ওয়াজ মাহফিল, তীর্থযাত্রাসহ সব ধরনের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সমাবেশ বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। করোনা ভাইরাস থেকে উদ্ভূত পরিস্থিত মোকাবিলায়  বৃহস্পতিবার বিকেলে মাঠ পর্যায়ের প্রশাসনের সঙ্গে ভিডিও কনফারেন্সে কেন্দ্রীয় প্রশাসন এ নির্দেশনার কথা জানায়।

বলা হয়, সব ধরনের সভা-সমাবেশ ছাড়াও ধর্মীয় বা অন্য যেকোনো ধরনের জমায়েত বন্ধে এ নির্দেশনা কঠোরভাবে নিশ্চিত করতে  হবে। মাঠ প্রশাসনকে কঠোরভাবে এ নির্দেশ দেওয়া হয় ভিডিও কনফারেন্সে।

মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ও প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমদ কায়কাউস এর নেতৃত্বে এই কনফারেন্স হয়। সচিবালয়ের কেবিনেট ডিভিশন থেকে মন্ত্রিপরিষদ সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ভিডিও কনফারেন্সে সংযুক্ত আছেন। বিভিন্ন মন্ত্রণালয়ের সচিবসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারাও ভিডিও কনফারেন্সে যুক্ত আছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!