নারায়ণগঞ্জবুধবার , ১৯ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ধানের শীষের মাইকিং ও ভোট চাইলে মারধর করে পুলিশে দেয়ার ঘোষনা ফজর আলীর

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৯, ২০১৮ ৮:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ধানের শীষের পক্ষে মাইকিং করা হলে সেই গাড়ি উল্টে দেয়া এবং কেউ ধানের শীষে ভোট চাইলে তাদের মারধর করে পুলিশে সোর্পদ করার নির্দেশ দিলেন গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নওশেদ আলীর ছোট ভাই নব্য আওয়ামী লীগার মোঃ ফজর আলী। বুধবার (১৯ ডিসেম্বর) বিকালে সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনে সদর থানা আওয়ামী লীগ আয়োজিত গোগনগর ইউনিয়নে নির্বাচনী ক্যাম্প গঠন ও নির্বাচন বিষয়ে আলোচনা সভায় উপরোক্ত কথা বলেন।

ফলে গোগনগর ইউনিয়নে সুষ্ঠ নির্বাচনের নামে নাটক সাজানো হচ্ছে বলে মনে করেন বিএনপির নেতা কর্মীরা।

ফজর আলী আরো বলেন, ধানের শীষের পক্ষে মাইকিং করা হলে গাড়ি ভেঙ্গে ফেলবা, প্রচার করলে মারধর করে পুলিশে দিবা এতে যদি মামলা হয় আমরা দেখবো। কোন ধানের শীষের লোক থাকতে পারবেনা। শুধু লাঙ্গল থাকবে।

সদর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সদর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোহাম্মদ উল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন ফকির, গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ নাজির উদ্দিন আহম্মেদ, সাধারন সম্পাদক এবিএম আজহারুল ইসলাম, ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোক্তার হোসেন সুকুম, সাধারণ সম্পাদক মকবুল হোসেন সওদাগরসহ বিভিন্ন স্তরের নেতা কর্মীরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!