নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৮ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নতুন জেলা প্রশাসকের দায়িত্ব নিলেন মঞ্জুরুল হাফিজ

Alokito Narayanganj24
জানুয়ারি ১৮, ২০২২ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে নতুন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন মো. মঞ্জুরুল হাফিজ।

সোমবার (১৭ জানুয়ারি) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের অফিস কক্ষে বিদায়ী জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর কাছ থেকে নবাগত জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ দায়িত্ব গ্রহণ করেন।

এর আগে ৫ ডিসেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকসহ ১৩ জেলায় নতুন ডিসি নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়েছে।

নবাগত জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ গত বছরের ২৭ সেপ্টেম্বর চাপাইনবাবগঞ্জে ডিসি হিসেবে যোগ দেন। এর আগে তিনি জ্বালানি ও খনিজসম্পদ বিভাগের উপসচিব পদে ছিলেন।

সদ্য বিদায়ী জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ গত বছরের ৪ জানুয়ারি নারায়ণগঞ্জের ডিসি হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছিলেন। এর আগে তিনি বরগুনার জেলা প্রশাসক ছিলেন। এক বছরের মাথায় তাকে নারায়ণগঞ্জ থেকে সরিয়ে নেয়া হলো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!