নারায়ণগঞ্জশনিবার , ১১ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না’গঞ্জে ২৪ ঘণ্টায় আরও৮ জন শনাক্ত,মোট ৮৩ জন

Alokito Narayanganj24
এপ্রিল ১১, ২০২০ ৩:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫৮ করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। আক্রান্তদের মধ্যে ১৪ জন ঢাকার, ৮ জন নারায়ণগঞ্জের ও বাকি ৩৬ জন দেশের অন্যান্য জেলার। এ নিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪৮২ জনে। সবমিলিয়ে নারায়ণগঞ্জে করোনায় মোট আক্রান্তের সংখ্যা  ৮৩ জন।

শনিবার দুপুরে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইন্সটিটিউটের পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা ভিডিও বার্তায় এ তথ্য জানান। তিনি বলেন, চিকিৎসাধীন আক্রান্তদের মধ্য থেকে আরও তিনজনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। এ নিয়ে মোট ৩৬ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

এর আগে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক জানান, দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে প্রাণঘাতী এই ভাইরাসে দেশে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৩০ জনে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!