নারায়ণগঞ্জবুধবার , ৩ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে আইনজীবী স্ত্রীর মামলায় পুলিশ কর্মকর্তা স্বামী কারাগারে

Alokito Narayanganj24
জুলাই ৩, ২০১৯ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা জজ আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলি (এপিপি) জাসমিন আহমেদের দায়ের করা মামলায় তার স্বামী পুলিশ পরিদর্শক আবু নকীবকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বুধবার জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করে আবু নকীব জামিন আবেদন করলে আদালতের বিচারক শাহীন খন্দকার তা নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আবু নকীব ডিএমপির ট্রাফিক বিভাগের পরিদর্শক হিসেবে কর্মরত।

আদালতের রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (স্পেশাল পিপি) রকিব আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, জাসমিন আহমেদকে ২০০৭ সালের ১৪ মে পুলিশ পরিদর্শক আবু নকীব ১০ লাখ এক হাজার টাকা দেনমোহরে বিয়ে করেন। বিয়ের পর থেকেই ৫০ লাখ টাকা যৌতুকের দাবিতে জাসমিনকে দুই দফায় মারধর করে গুরুতর আহত করে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন। এ ঘটনায় আদালতে একটি মামলা দায়ের করেন জাসমিন। এ মামলায় আবু নকীব উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হলে বিচারিক আদালতে আবু নকীব হাজির হয়ে জামিন আবেদন করেন।

মামলার বাদী জেলা জজ আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলি (এপিপি) জাসমিন আহমেদ বলেন, যৌতুক না পেয়ে প্রায় সময় আবু নকীব ঘুমের মধ্যে আমাকে গলা টিপে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা করতেন। এসব বিষয়ে প্রতিবাদ করলে কোমরের বেল্ট ও পায়ের বুট জুতা দিয়ে আমাকে মারধর করতেন। এছাড়াও আবু নকীব গোপনে আরও দুটি বিয়ে করেছেন। সম্প্রতি আমাকে মারধর করে আবু নকীব পাঁচ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার লুটে নিয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!