নারায়ণগঞ্জরবিবার , ৫ মে ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে কাপড়ের মার্কেটে আগুন, ক্ষতি ৮ লাখ টাকা

Alokito Narayanganj24
মে ৫, ২০২৪ ১২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ শহরের ২ নম্বর রেলগেট এলাকার রেলওয়ে সুপার মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে নারায়ণগঞ্জ সদর ফায়ার সার্ভিস স্টেশনের ২টি ইউনিটের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে তিনটি কাপড়ের দোকান পুড়ে গেছে। ফায়ার সার্ভিস বলছে আগুনে ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার (২ মে) দিবাগত রাত পৌনে ১২টায় আগুনের এ ঘটনাটি ঘটে। অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সদর ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহজাহান।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, রেলওয়ে সুপার মার্কেটের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে তিনটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। আগুনের খবর পেয়ে নারায়ণগঞ্জ সদর ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। নারায়ণগঞ্জ সদর ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহজাহান বলেন, আগুনে ওমর ফারুক ফেব্রিক্স, সোহেল ট্রেডার্স ও আনিস ফেব্রিক্স নামের তিনটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। আগুনে সেমিপাকা তিন দোকানে বিভিন্ন ধরনের ফেব্রিক্সের তৈরি কাপড়, মেশিন ও গোডাউন পুড়ে যাওয়ায় আনুমানিক ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। অগ্ণিকাণ্ডের ঘটনায় কেউ হতাহত হয়নি।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!