নারায়ণগঞ্জসোমবার , ২২ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে একদিনে করোনায় ৭ জনের মৃত্যু

Alokito Narayanganj24
জুন ২২, ২০২০ ১২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে করোনাভাইরাসে মৃত্যুর তালিকায় যুক্ত হয়েছেন নতুন করে আরও সাতজন। এ নিয়ে জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১০৭ জন। একদিনে জেলায় এটিই সর্বোচ্চ মৃত্যু।

রোববার (২১ জুন) সকালে নারায়ণগঞ্জের সিভিল সার্জন ডা. ইমতিয়াজ আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় করোনায় নারায়ণগঞ্জ সদর উপজেলায় একজন ও রূপগঞ্জ উপজেলায় ছয়জনের মৃত্যু হয়েছে। এছাড়াও নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১১৩ জন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৬৪৩ জন। নতুন করে সুস্থ হয়েছেন আরও ১৭৪ জন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন এক হাজার ৫৮৪ জন (মৃত্যু ৫৮), সদর উপজেলায় আক্রান্ত এক হাজার ১৩১ (মৃত্যু ২২), বন্দর উপজেলায় আক্রান্ত ১৫১ (মৃত্যু), আড়াইহাজারে আক্রান্ত ৪৫০ (মৃত্যু ৩), সোনারগাঁয়ে আক্রান্ত ৩৯৯ (মৃত্যু ১৩) এবং রূপগঞ্জ উপজেলায় আক্রান্ত হয়েছেন ৯২৮ জন (মৃত্যু ৮)।

গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৮৫ জনের। এ পর্যন্ত জেলায় মোট ২১ হাজার ৮৯২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ২ হাজার ১৬০ জন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!