নারায়ণগঞ্জশনিবার , ২৩ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে লঞ্চে বৈঠককালে জামায়াত-শিবিরের ১০ নেতাকর্মী আটক

alokitonarayanganj
ফেব্রুয়ারি ২৩, ২০১৯ ১২:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জে নাশকতার পরিকল্পনায় লঞ্চে বসে গোপন বৈঠককালে জামায়াত-শিবিরের ১০ নেতাকর্মীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার দুপুরে শহরের নবীগঞ্জ ফেরিঘাট এলাকা থেকে দুইটি লঞ্চসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- সিদ্ধিরগঞ্জ থানা জামায়াতের আমির মো. কাউসার, পাঠানটুলী এলাকার জামায়াত নেতা এনায়েত উল্লাহ আব্বাসী জৈনপুরীর বড় ভাই এমদাদসহ আরও আটজন জামায়াত-শিবির কর্মী।

ডিবি পুলিশের পরিদর্শক মো. এনামুল হক জানান, দুপুরে নবীগঞ্জ ফেরীঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীর তীরে জামায়াত-শিবিরের ৩০ থেকে ৪০ জন কর্মী লঞ্চে বসে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছে- এমন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে জামায়াত-শিবিরের বেশ কিছু কর্মী পালিয়ে যায়। এ সময় লঞ্চে অবস্থানরত ১০ জনকে আটক করা হয়। পরে সেখানে তাদেরকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে জামায়াত-শিবিরের সাংগঠনিক কাজে ব্যবহৃত বেশ কিছু আলামত উদ্ধার হয়।

তিনি আরও জানান, জামায়াত-শিবিরের নেতাকর্মীরা লঞ্চ দুটি ভাড়া করে শহরের বাইরে দূরে কোথাও গিয়ে একত্রিত হয়ে নাশকতা করার পরিকল্পনা করছিল বলে আটকরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। ডিবি পুলিশ পালিয়ে যাওয়া জামায়াত-শিবির কর্মীদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে। এ ব্যাপারে আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!