নারায়ণগঞ্জশুক্রবার , ১৬ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে শেষ হলো আয়কর মেলা!

Alokito Narayanganj24
নভেম্বর ১৬, ২০১৮ ১১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : সর্বোচ্চ আয়কর অর্জনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জে ৪ দিনব্যাপী আয়কর মেলা সমাপ্ত হয়েছে। শুক্রবার (১৬ নভেম্বর) বিকালে আমন্ত্রণ কনভেনশন সেন্টারে প্রেস ব্রিফিং এ নারায়ণগঞ্জ জেলা কর কমিশনার জানান, ১৩ নভেম্বর শুরু হয়ে ১৬ নভেম্বর ৪ দিন ব্যাপী কর মেলায় ৩ কোটি টাকার উপর আয় হয়েছে। গতবার যে আয় হয়েছে তার চেয়ে বেশী আয় হয়েছে ৩ কোটি টাকার বেশী।

তিনি আরো জানান, আয়কর মেলার সমাপনী দিনে-কর শিক্ষন ফোরাম কর অঞ্চল- নারায়ণগঞ্জ কর্তৃক আয়োজিত আয়কর বিষয়ক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ কারী বিজয়ীদের মধ্যে শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেষ্ট,বই এবং উপহার সামগ্রী বিতরন করা হয়।

চার দিনব্যাপী আয়কর মেলায় ৬১৮৭ টি রির্টানের বিপরীতে ৩ কোটি ৬৩ লাখ ৩৯ হাজার ৭৯৫ টাকা রাজস্ব সংগ্রহ করা হয়েছে। চার দিনে ১১১৭৯ জন দর্শনার্থীকে আয়কর বিষয়ক পরামর্শ দেয়া হয়। ২৫৮ জন করদাতা ই-টিআইএন রেজিঃ গ্রহন করেন। ২৬ জন করদাতা অনলাইনে রিটার্ন দাখিলের জন্য ইউজার আইডি ও পাসওয়ার্ড গ্রহন করেন বলে জানানো হয়।

প্রেস ব্রিফিং এ বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা কর কমিশনার রনজীত কুমার সাহা। উপস্থিত ছিলেন, যুগ্ম কর কমিশনার মোঃ শফিউল আজম, মীর্জা মাহমুদ সাজ্জাত, অতিরিক্ত কর কমিশনার মোঃ সবুর খান, প্রধান সহকারী লোকমান আহম্মেদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!