নারায়ণগঞ্জরবিবার , ২১ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় বসুন্ধরার এলপিজি ও ফুড ডিস্ট্রিবিউশন পয়েন্ট উদ্বোধন

Alokito Narayanganj24
জানুয়ারি ২১, ২০২৪ ৫:২০ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ ফতুল্লায় দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড ও বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিস্ট্রিবিউশন পয়েন্টের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে ফতুল্লার ধর্মগঞ্জ পাকাপুল এলাকায় মেসার্স খান ট্রেডার্সে এ ডিস্ট্রিবিউশন পয়েন্ট উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে মেসার্স খান ট্রেডার্সের স্বত্বাধিকারী মো. দেলোয়ার হোসেন খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- মিসেস ফারহানা সুলতানা, বসুন্ধরা এলপিজি গ্যাসের এজিএম মো. নুর কুতুব উল আলম, ডিএসএম মো. রোকনুজ্জামান, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এজিএম কাজী মনিরুজ্জামান মনির, এজিএম মো. রফিকুল ইসলাম মিয়া, ম্যানেজার (অ্যাডমিন) মামুন হক, ম্যানেজার (ডিস্ট্রিবিউশন) মো. আবু তাহের, ডিভিশনাল ম্যানেজার (ঢাকা সাউথ) পিযুষ সাহা, এরিয়া সেলস ম্যানেজার (নারায়ণগঞ্জ) আসাদুজ্জামান, কর্মকর্তা মো. রায়হান, মো. বুলবুল, মো. জাকির হোসেন প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে স্থানীয় এনায়েতনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আসাদুজ্জামানসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সকাল থেকে ডিস্ট্রিবিউশন পয়েন্ট উদ্বোধন উপলক্ষে ফতুল্লার বিভিন্ন এলাকার ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত হন। এ সময় সবাইকে নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, বসুন্ধরা গ্রুপই প্রথম দেশের কল্যাণে বেসরকারি খাতে এলপি গ্যাস উৎপাদন শুরু করে। ২৫ বছর ধরে এলপি গ্যাস সিলিন্ডারের গুণমান বজায় রেখে কোম্পানিটি লাখ লাখ পরিবারের আস্থা অর্জন করেছে। একইভাবে বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডও গ্রাহকদের আস্থা অর্জন করে পুরোদমে এগিয়ে চলছে। আমরা এখন নিশ্চিত যে গ্রাহকরা আমাদের পণ্যগুলোতে আস্থা রেখেছে এবং রাখবে। গ্রাহকদের ঘরে ঘরে এলপি গ্যাস পৌঁছানোর জন্য দেশের সব গুরুত্বপূর্ণ স্থানে আমরা ডিস্ট্রিবিউটর পয়েন্ট স্থাপন করে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!